HEADLINE
দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত ওয়ারিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক / ৫৯৫
প্রকাশের সময় : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২

সাতক্ষীরা শহরের এক ঔষধ ফার্মেসী থেকে ৯় হাজার পিচ অবৈধ নেশাদ্রব্য ট্যাপেনটাডল ট্যাবলেটসহ ২ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। শনিবার ৩ ডিসেম্বর দুপুরে সাতক্ষীরা শহরের লাবনী মোড় এলাকার জনতা ব্যাংক এর নিচে সাতক্ষীরা ড্রাগ হাউজ থেকে ৯় হাজার পিচ অবৈধ নেশাদ্রব্য ট্যাপেনটাডল ট্যাবলেটসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, পুরাতন সাতক্ষীরা এলাকার সুভাষ দেবনাথ এর ছেলে রাজ দেবনাথ ও সদরের মাছখোলা এলাকার মৃত আলী আহম্মেদ এর ছেলে তরিকুজ্জামান।

সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান জানান, থানার বিশেষ অভিযান টিমের এসআই শাহজালাল, এএসআই জিয়াউর, এএসআই গোলাম মোস্তফা, এএসআই শাহানুর সঙ্গীয় ফোর্স এর সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা শহরস্ত লাবনী মোড় জনতা ব্যাংক এর নিচে সাতক্ষীরা ড্রাগ হাউজ থেকে ৯ হাজার পিচ অবৈধ নেশাদ্রব্য ট্যাপেনটাডল (Tapentadol) ট্যাবলেট সহ দুই জনকে আটক করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনের মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ