HEADLINE
কবিতা: উন্নয়নের শপিংমল বাংলাদেশি কমিউনিটি ইন সাইপ্রাসের নতুন কমিটি ঘোষণা পাঁচ টাকা নিয়ে কথা কাটাকাটি, ভ্যান চালকের ঘুষিতে যাত্রীর মৃত্যু ভোমরা বন্দরে পেঁয়াজ মজুদ রাখায় ভ্রাম্যমাণ আদালতে তিন ব্যবসায়ীকে জরিমানা সাতক্ষীরা কারাগারে আসামির মৃত্যু! ঝাউডাঙ্গায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানে ধাক্কা, বাসের ১০ যাত্রী আহত কলারোয়া ফুটবল মাঠে আনন্দ মেলার নামে চলছে অবৈধ লটারির রমরমা বাণিজ্য! কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত সাতক্ষীরার নলতা শরীফে ৫৯ তম বার্ষিক ওরছ শুরু ৯ ফেব্রুয়ারি জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি
রবিবার, ২৬ মার্চ ২০২৩, ০৮:৪২ অপরাহ্ন

বাবার কথা না শুনে ছেলে পদ্মাসেতু দেখতে যাওয়ায় অভিমানে পিতার আত্মহত্যা!

প্রবীর জয়, কপিলমুনি প্রতিনিধি / ৪৮৫
প্রকাশের সময় : শনিবার, ২৫ জুন, ২০২২


কপিলমুনিতে পুত্রের প্রতি অভিমানে হারপিক পানে পিতা অনাথ চন্দ্র সাধু (৬০) আত্নহত্যা করেছেন। তিনি কপিলমুনির নাছিরপুর এলাকার মৃত সূর্য্য সাধুর ছেলে ও কপিলমুনিস্থ মেসার্স সূর্য্য ষ্টোরের মালিক।

এলাকাবাসী ও পারিবারিক সূত্র মতে জানাগেছে, একমাত্র ছেলে সুমন সাধুু বন্ধুদের সাথে আজ (২৫ জুন) স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখতে শনিবার বিকেলে পিতার কাছে বায়না ধরে। তবে উদ্বাধনীতে বহু লোকের ভীঁড়ে ভালভাবে দেখতে পারবেনা, এমনকি দোকানের হালখাতা ভাল না হওয়ায় তাকে দোকানে বসতে বলে। তবে ছেলে সুমন সাধু পিতার কথা অমান্য করে সেতু দেখতে বেরিয়ে পড়ে। এতে ক্ষোভে, দু:খে ছেলের উপর অভিমান করে পিতা অনাথ সাধু ২৪ জুন সন্ধ্যা আনুমানিক ৬ টার দিকে বাড়িতে রক্ষিত হারপিক পান করে। বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষণিক তার স্ত্রী অন্যদের সহযোগীতায় প্রথমে কপিলমুনি আমেনা ক্লিনিক ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আনুমানিক আড়াইটার দিকে তার মৃত্যু হয়।


এই শ্রেণীর আরো সংবাদ