HEADLINE
সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায় শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৩৫ অপরাহ্ন

বাবার কথা না শুনে ছেলে পদ্মাসেতু দেখতে যাওয়ায় অভিমানে পিতার আত্মহত্যা!

প্রবীর জয়, কপিলমুনি প্রতিনিধি / ৪৩১
প্রকাশের সময় : শনিবার, ২৫ জুন, ২০২২


কপিলমুনিতে পুত্রের প্রতি অভিমানে হারপিক পানে পিতা অনাথ চন্দ্র সাধু (৬০) আত্নহত্যা করেছেন। তিনি কপিলমুনির নাছিরপুর এলাকার মৃত সূর্য্য সাধুর ছেলে ও কপিলমুনিস্থ মেসার্স সূর্য্য ষ্টোরের মালিক।

এলাকাবাসী ও পারিবারিক সূত্র মতে জানাগেছে, একমাত্র ছেলে সুমন সাধুু বন্ধুদের সাথে আজ (২৫ জুন) স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখতে শনিবার বিকেলে পিতার কাছে বায়না ধরে। তবে উদ্বাধনীতে বহু লোকের ভীঁড়ে ভালভাবে দেখতে পারবেনা, এমনকি দোকানের হালখাতা ভাল না হওয়ায় তাকে দোকানে বসতে বলে। তবে ছেলে সুমন সাধু পিতার কথা অমান্য করে সেতু দেখতে বেরিয়ে পড়ে। এতে ক্ষোভে, দু:খে ছেলের উপর অভিমান করে পিতা অনাথ সাধু ২৪ জুন সন্ধ্যা আনুমানিক ৬ টার দিকে বাড়িতে রক্ষিত হারপিক পান করে। বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষণিক তার স্ত্রী অন্যদের সহযোগীতায় প্রথমে কপিলমুনি আমেনা ক্লিনিক ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আনুমানিক আড়াইটার দিকে তার মৃত্যু হয়।


এই শ্রেণীর আরো সংবাদ