HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৯:০৪ পূর্বাহ্ন

ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক / ৩৩৮
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২

আগে একবার বিষপান করে মৃত্যুর মুখ থেকে ফিরে আসা রনি হোসেন (২০) নামের এক কলেজ ছাত্র এবার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল আনুমানিক ৯টার দিকে পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে। রনি হোসেন সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের হাজিপুর গ্রামের ইছাক আলী দালাল এর ছেলে এবং ঝাউডাঙ্গা কলেজ এর দ্বাদশ শ্রেনীর ছাত্র।

রনির বাবা ইছাক আলী ও তার মা জানান, রনি সোমবার রাত ১১টার দিকে খাওয়া দাওয়া শেষে ঘরে যায়। সে অনেক রাত জেগে মোবাইলে গেম খেলা করে বলে, বেলা করে ঘুম থেকে ওঠে। একপর্যায়ে তার মা সকাল ৯টার দিকে তাকে ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে ঘরে ঢুকে রনিকে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তবে পরিবারের ধারণা সে ভোর রাতের দিকে এমন ঘটনা ঘটাতে পারে। জানা গেছে, রনি প্রেম করে তিনমাস আগে পরিবারের অজান্তে একই ইউনিয়নের গোবিন্দকাটি গ্রামের কলেজ পড়ুয়া এক মেয়েকে বিয়ে করে। তাদের বিয়েটাকে দুই পরিবার মেনে নেইনি। এনিয়েও দীর্ঘদিন পরিবারে অশান্তি বিরাজ করছিল। কিন্তু কী কারণে রনি গলায় ফাঁস দিয়েছে তা বলতে পারেনি তার স্বজনরা। তবে এলাকাবাসী বলছে, রনি এর আগেও একবার প্রেমঘটিত কারণে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছিল।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিয়াদ ফকরুল আলম খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ধারণা প্রেমঘটিত কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে এ ঘটনায় অপমৃত্যু মামলা হওয়ার পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ