HEADLINE
সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় বীমা দিবস পালিত ছাত্র রাজনীতি এখন কোন দিকে ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট!

মোমিনুর রহমান সবুজ / ৪০৯
প্রকাশের সময় : বুধবার, ৫ অক্টোবর, ২০২২

সাতক্ষীরায় এক বাড়িতে চেতনানাশক স্প্রে করে পরিবারের সবাইকে অচেতন করে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বুধবার (৫ অক্টোবর) রাতের কোনো এক সময় সদর উপজেলার বাঁশদাহ ইউনিয়নের পশ্চিম কামারবায়সা গ্রামের শিক্ষক হযরত আলীর বাড়ীতে এ ঘটনা ঘটে।

শিক্ষক হযরত আলীর ছোট কন্যা ইরানি খাতুনসহ স্থানীয়রা জানান, বাকসা হঠাৎগঞ্জ দাখিল মাদ্রাসার শিক্ষক হজরত আলীর প্রাচীর দেওয়া বাড়ীর গ্রিল কেটে ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে চেতনানাশক স্প্রে করে বাড়ীর সকলের অজ্ঞান করে চোরের দল। পরিবারের সকলে অচেতন হয়ে পড়লে তারা বাক্স, আলমারি ভেঙে নগদ টাকা, সোনার গহনা, মোবাইলসহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। নামাজ পড়ার উদ্দেশ্যে ভোরে ইরানি উঠে ঘরের আলমারির কাপড় ও আসবাবপত্র এলোমেলো ভাবে পড়ে থাকতে দেখে পাশের ঘরে তার মা-বাবাকে ডাকতে গেলে তাদেরকে অচেতন হয়ে পড়ে থাকতে দেখে। পরে হযরত আলী মাস্টারকে ও তার স্ত্রীকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়।


এই শ্রেণীর আরো সংবাদ