HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:২২ পূর্বাহ্ন

কয়রায় একই পরিবারের তিনজনকে কুপিয়ে হত্যা

কয়রা প্রতিনিধি / ১৮৭
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

কয়রায় তিন সদস্যের পরিবারের সকলকেই হত্যা করে দূর্বৃত্তরা লাশ পুকুরে ভাসিয়ে দেওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। জানা গেছে, সোমবার রাতে উপজেলার বাগালী ইউনিয়নের বামিয়া গ্রামে লোমহর্ষক এ ঘটনা ঘটে। এদিকে মঙ্গলবার সকালে পুলিশ লাশ পুকুর থেকে উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন এবং এ ঘটনার সাথে জড়িত সন্দেহে এক গৃহবধু সহ ৩ যুবককে আটক করেছে।

নিহতরা হলেন, হাবিবুর রহমান গাজী (৩৫), স্ত্রী বিউটি আক্তার (৩০), মেয়ে হাবিবুন্নাহার টুনি (১২)। জানা যায়, টুনি সপ্তম শ্রেনীর ছাত্রী এবং পরিবারের একমাত্র সন্তান। এ ঘটনায় পুলিশ সন্দেহজনক ভাবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের গৃহবধু সুলতানা বেগম (২৬), জিয়া (২৭), কিবরুল (৩০) ও নাদিম (২২) কে আটক করেছে। এ বিষয় স্থানীয় একাধিক সুত্র জানায় নিহত হাবিবুরের প্রতিবেশি কুদ্দুস গাজীর স্ত্রী সুলতানার সাথে এলাকার যুবকদের পরকীয়ার বিষয় জানার পর হাবিবুর প্রতিবাদ করে এবং লোকজনকে জানায়। যে কারনে সূত্র গুলি জানায় পরকীয়ার সাথে জড়িতরা এই হত্যা কান্ড ঘটিয়েছে বলে তাদের ধারনা। জানা গেছে, নিহত হাবিবুর কখনও ভ্যান চালক আবার কখনও দিনমজুরের কাজ করে। যে কারনে এলাকায় তার কোন শত্রæ পক্ষ নেই বলে স্থানীয় লোকজন প্রচার করছেন। এদিকে অপর এক সূত্র জানায়, ৩/৪ মাস আগে হাবিবুর সন্ধ্যার পর পাড়ার মেঠো পথ দিয়ে রাতে বাড়ী ফেরার সময় মুখোসধারী কিছু যুবক তাকে মারপিট করে এবং একই সময় গৃহবধু সুলতানা বেগম বোটি দিয়ে হাবিবুরের পিঠে কোপ মারে। অতঃপর গ্রাম্য শালিশে বিষয়টি মিমাংশা হয় বলে নিহত হাবিবুরের নিকট আত্মীয়রা জানায়। এবিষয় পুলিশ জানায়, স্থানীয় বিভিন্ন খবরের সূত্র ধরে হত্যার রহস্য উৎঘাটনের জোর চেষ্টা চালানো হচ্ছে এবং জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে। এদিকে মঙ্গলবার সকাল ১১ টায় নিহত ৩ জনের লাশ ময়না তদন্তের জন্য খুলনায় পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ