বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৩১ অপরাহ্ন

বলাডাঙ্গা একতা সংঘের আলোচনা সভা

নিজস্ব প্রতিনিধি / ১৬৮
প্রকাশের সময় : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১

সাতক্ষীরা সদর উপজেলার বলাডাঙ্গায় একটি অ-রাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও সেবামূলক সামাজিক সংগঠন প্রতিষ্ঠার লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে বলাডাঙ্গা একতা সংঘের আয়োজনে প্রবাসী ভাইদের সার্বিক সহযোগিতায় উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, সাংবাদিক জি.এম আবুল হোসাইন। বক্তব্য রাখেন, আল-আরাফা ইসলামী ব্যাংকের কর্মকর্তা এস.এম মেহেরাব হোসেন, মানবাধিকার কর্মী মো. ইমরান হোসেন, মাধবকাটি সমাজ কল্যাণ সংস্থার সভাপতি সাংবাদিক এস.এম আবু রায়হান, বলাডাঙ্গা একতা সংঘের সাকিব হোসেন, মিলন হোসেন প্রমুখ।

সভায় সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্য, কার্যক্রম বর্ণনা, ভবিষ্যৎ পরিকল্পনা ও গঠনতন্ত্র নিয়ে বক্তারা আলোচনা করেন। সভায় আহবায়ক কমিটি গঠন নিয়ে আলোচনা করা হয়। পূর্ব নির্ধারিত সিদ্ধান্ত অনুযায়ী মো. সাহিনুর রহমানকে আহবায়ক ও জি.এম আবুল হোসাইনকে যুগ্ম আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটির নেতৃত্বে আগামি ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।


সভা আয়োজনে সার্বিক ভাবে সহযোগিতা করেন, প্রবাসী বিপ্লব হোসেন জিতু, নাজমুল ইসলাম, আহবায়ক সাহিনুর রহমান, মারুফ, রুবেল, লিটন, আওরঙ্গজেব বাবলা, মো. সাকিব প্রমুখ।


এই শ্রেণীর আরো সংবাদ