HEADLINE
সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় বীমা দিবস পালিত ছাত্র রাজনীতি এখন কোন দিকে ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন

শ্রীউলায় কালবৈশাখী ঝড়ে দেওয়াল চাপায় আহত ৮

জি এম মুজিবুর রহমান, আশাশুনি / ৩২৭
প্রকাশের সময় : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩

সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নে কালবৈশাখী ঝড়ে দোকান ঘর ও বসত ঘরের চাল উড়ে যাওয়ায় ৮ জন আহত হয়েছে এবং মুদি ব্যবসায়ী সর্বশান্ত হয়েগেছেন। শনিবার রাত্র ৮ টার দিকে এ ঘটনা ঘটে।


শ্রীউলা ইউনিয়নের বালিয়াখালি এবতেদায়ী মাদ্রাসা সংলগ্ন মুদি ব্যবসায় হাফিজুর গাজীর ৪ কক্ষ বিশিষ্ট সিমেন্ট সিটের ছাওয়া দোকান ঘর এবং পাশেই পুকুরের অপর পাড়ে ৩ রুমের বসত ঘরে বসবাস করেন। আকষ্মিক ঝড়ে দোকান ও বসত ঘরের চাল উড়ে পুকুরে গিয়ে পড়ে। এসময় দোকানে আশ্রয় নেয়া পলাশ, ইয়াছিন, সালাম, বাচ্চু এবং দোকান মালিক হাফিজুর সহ কমপক্ষে ৮ জন চাল ও বেড়া চাপা পড়ে আহত হন। পানিতে ভিজে চাল, ডাল, আটাসহ বিভিন্ন মুদির মালামাল, ঘরের চাল ও আসবাবপত্র মিলে কমপক্ষে ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে মালিক পক্ষ জানান। এব্যাপারে শ্রীউলা ইউপি চেয়ারম্যান প্রভাষক দীপংকর বাছাড় দীপু জানান, খোঁজ নিয়েছি, ঝড়ে পরিবারটি সর্বশান্ত হয়ে গেছে। ইউনিয়ন পরিষদ ক্ষতিগ্রস্তদের পাশে থাকবে বলে তিনি আশ্বস্থ করেন।


এই শ্রেণীর আরো সংবাদ