HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৯:১২ পূর্বাহ্ন

শেখ হাসিনা বাংলাদেশের অতন্দ্র প্রহরী : তথ্য প্রতিমন্ত্রী

প্রেস বিজ্ঞপ্তি / ৩০৫
প্রকাশের সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

শেখ হাসিনা বাংলাদেশের অতন্দ্র প্রহরী।তিনি জেগে আছেন বলেই এই বাংলাদেশ নিরাপদে আছে,সতের কোটি মানুষ নিরাপদে আছে।শেখ হাসিনা যতক্ষণ বেঁচে আছেন ততক্ষণ কেউ আমাদের দাবায়ে রাখতে পারবে না বলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান এমপি।

ডা. মুরাদ বলেন,যারা এই স্বাধীন বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্ন দেখে,তাদের এই স্বপ্ন  বাংলার মাটিতে কোনোদিন পূরণ হবে না। ঘাতক ও খুনিদের স্বপ্ন ধূলিসাৎ করার জন্য লক্ষকোটি মুক্তিযোদ্ধার সন্তানরা বেঁচে আছে, বেঁচে থাকবে জন্মজন্মান্তর।

খুনির দল কয়জনকে মারবে,কতো শক্তি, কতো অস্ত্র, গুলি, বারুদ আছে তাদের কাছে? ডাক্তার মুরাদদেরকে মেরে শেষ করতে পারবে না। আমরা মরার পরওয়া করি না। আমার বাবাও করে নাই আমিও করি না, আমার সন্তানরাও করবে না। এই কথাটা মনে রাখতে হবে সবাইকে।

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের জনগুরুত্বপূর্ণ কান্দারপাড়া বাজার-জামতলা বাজার( চেইনেজঃ ১৫৪০ মিঃ- ৩৬৫০) রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন,বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী একা নন এই বাংলার হাজার-লক্ষ-কোটি মানুষ বঙ্গবন্ধুর কন্যার জন্য জীবন উৎসর্গ করার জন্য প্রস্তুত। anytime,anywhere we can take challenge to save our mother..

তিনি আরো বলেন, এই বাংলার ১৭ কোটি মানুষই আমাদের আপন। শুধুমাত্র খুনি জিয়া, মোস্তাক, ৭১’র রাজাকার দালাল এই বাংলার ৩০ লক্ষ বাঙ্গালীকে যারা হত্যা করেছে, ২ লক্ষ ৭০ হাজার মা-বোনদের যারা নির্যাতন করেছেন। জাতির পিতা ও মহান চার জাতীয় নেতাদের হত্যাকারী একই। একই খুনীর দল তাদের হত্যা করেছে। এরা ছাড়া সবাই আমাদের এই বঙ্গবন্ধুর বাংলাদেশে থাকবে, শুধু খুনীর বংশধরদের আমরা থাকতে দিবো না।

প্রতিমন্ত্রী এর আগে অফিসার্স ক্লাবের আয়োজনে  উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ এর  বিদায় এবং নব যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার  উপমা ফারিসা’র  বরণ  উপলক্ষে বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, পৌর মেয়র মনির উদ্দিনসহ বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা,ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী, জিয়াউর রহমানের মরণোত্তর বিচারেরও দাবি জানান।


এই শ্রেণীর আরো সংবাদ