HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

বেনাপোলে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

টিটু মিলন, বেনাপোল / ৮৮৩
প্রকাশের সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২

যশোরের বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া গ্রামের নির্মাণাধীন নতুন থানা ভবনের পাশে হান্নান মৃধা (৩৬) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে চাঁদপুর জেলা সদরের বিষনুদী গ্রামের আবুল হোসেন মৃধার ছেলে। 


রবিবার (১৩ মার্চ) সকালে বেনাপোল পোর্ট থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তার পকেটে থাকা জাতীয় পরিচয় পত্র দেখে লাশটি সনাক্ত করা হয়। ঘটনাস্থলে যশোর নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান ও বেনাপোল পোর্ট থানা ওসি কামাল হোসেন ভুইয়া পরিদর্শন করেছেন।


স্থানীয়রা জানান, ছোট আঁচড়া গ্রামের বেনাপোল পোর্ট থানার নির্মাণাধীন নতুন ভবনের পাশে একটি গাছে ঝুলন্ত অবস্থায় একটি মরদেহ দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পরে লাশটি উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। ধারনা করা হচ্ছে কে বা কারা রাতে তাকে হত্যা করে মরদেহ গাছে ঝুলিয়ে রাখে। 


বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভুইয়া বলেন, কি ভাবে কি কারনে তাকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়েছে। মরদেহের পকেটে থাকা জাতীয় পরিচয় পত্র দেখে সনাক্ত করা হয়েছে তার বাড়ি চাঁদপুর জেলায়। আলামত হিসাবে পরিচয় পত্র, চশমা, একটি নাইলনের রশি জব্দ করা হয়েছে।
যশোর নাভারণ সার্কেল এএসপি জুয়েল ইমরান বলেন, কিভাবে চাঁদপুর জেলা থেকে এখানে এনে তাকে হত্যা করা হয়েছে তা তদন্ত সাপেক্ষ বলা যাবে। 


এই শ্রেণীর আরো সংবাদ