HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

মাদককে না বলুন, খেলাধুলাকে হ্যা বলুনঃ ঝাউডাঙ্গায় অতিঃ পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক / ৮৬৫
প্রকাশের সময় : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গায় বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে পাপড়ী এগ্রো লিমিটিডের পরিচালক মোঃ মাসুদুর রহমানের আয়োজনে জাতীয় খেলোয়াড়দের সমন্বয়ে জাঁকজমকপূর্ণ ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাত সাড়ে ৮ টায় ঝাউডাঙ্গা জগন্নাথ দেব মন্দির প্রাঙ্গনে এই খেলা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলাটি উদ্বোধন করেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ সজিব খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন চৌধুরী। সাতক্ষীরা আঞ্চলিক পাসপোর্ট অফিস সহকারী পরিচালক (এডি) মোঃ শাহাজাহান কবির,কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির,সাতক্ষীরা সদর থানার ওসি (তদন্ত) বাবুল আক্তার,সাতক্ষীরা গোয়েন্দা শাখা’র (ডিবি) ওসি ইয়াসিন আলম চৌধুরী,ঝাউডাঙ্গা পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম রকিবুল ইসলামসহ প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার বলেন,মাদককে না বলুন,খেলাধুলাকে হ্যা বলুন।যুবসমাজকে খেলাধুলার প্রতি উৎসাহিত করার তাগিদ দেন। তিনি আরো বলেন, বর্তমান সময়ে মাদক ও জঙ্গিবাদকে রুখতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই। জাতীয় খেলোয়াড়দের সমন্বয়ে এমন একটি মফশ্বল এলাকায় সুন্দর টুর্নামেন্ট আয়োজন করার জন্য পাপড়ী এগ্রো লিমিটিডের পরিচালক মাসুদুর রহমানকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আগামীতেও আরো এমন টুর্নামেন্ট আয়োজন করার জন্য আয়োজক কমিটির দৃষ্টি আকর্ষণ করেন। উল্লেখ্য, উক্ত খেলায় ৮টি দল অংশগ্রহণ করে। চ্যাম্পিয়ন দলকে নগদ ১ লক্ষ টাকা এবং রানার্স আপ দলকে ৭৫ হাজার টাকা প্রদান করা হবে।


এই শ্রেণীর আরো সংবাদ