HEADLINE
কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক কুলিয়ায় পানিতে ভাসছে কাফনের কাপড় পরিহিত লাশ সাতক্ষীরায় দুই সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা: তদন্ত পিবিআইতে সাতক্ষীরায় খোলপেটুয়া নদীর বেড়ী বাঁধ ভেঙে এলাকা প্লাবিত কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় আহত ২৫ ইভটিজিং প্রতিরোধে আমাদের করণীয়
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:১০ অপরাহ্ন

শ্রীউলায় তিন দোকানে অগ্নিকান্ড, ২৫ লক্ষাধিক টাকার ক্ষতি

জি এম মুজিবুর রহমান, আশাশুনি / ২৯৯
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের মাড়িয়ালা মৎস্য সেট বাজারে অগ্নিকান্ডের ঘটনায় ৩ দোকানের ২৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে। বুধবার (২০ এপ্রিল) দিবাগত রাত্র সাড়ে ১২ টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।


বাজারের রাস্তার পশ্চিম পাশে শফিকুল ইসলামের ন্যালনাল স্টোর নামে মুদি ও ভ্যারাইটিস মালের দোকান ও একটি গুদাম এবং পাশে ব্যবসায়ী খোকনের এলোমনিয়াম ও প্লাস্টিক সামগ্রির দোকান অবস্থিত। প্রতিদিনের ন্যায় তারা রাতে দোকান বন্ধ করে বাড়ি চলে যান। এসময় বিদ্যুৎ ছিলনা। রাত্র ১২ টার দিকে বিদ্যুৎ আসার পর হঠাৎ করে বৈদ্যুতিক শর্টসার্কিট বা অন্য কোন ভাবে অগ্নিকান্ডের সূত্রপাত হলে পাশাপাশি ৩টি দোকান ও গোডাউন দাউ দাউ করে জ্বলতে থাকে। নৈশ প্রহরী ও পাশের লোকজন আগুন দেখতে পেয়ে চিৎকার করলে লোকজন পানি দিয়ে নিভানোর চেষ্টা করে। অপরদিকে আশাশুনি ফায়ার স্টেশনে ফোন করলে তারা দ্রæত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন। ততক্ষণে দু’দোকান ও এক গোডাউনের অধিকাংশ মালামাল পড়ে যায়। শফিকুলের আনুমানিক ২০ লক্ষাধিক টাকা ও খোকনের ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।
বাজারের নাসিমাবাদ গ্রামের ন্যাশনাল স্টোরের স্বত্ত¡াধিকারী শফিকুল ইসলাম জানান, তিনি মুদি, চাউল, পোল্ট্রি খাদ্য দোকান ও গোডাউন বুধবার রাতে বন্ধ করে বাড়ি চলে যান। রাত সাড়ে ১২টার দিকে লোকজনের চিৎকার শুনে দৌড়ে দোকানে গিয়ে দেখেন দোকান দাউ দাউ করে জ্বলছে। তিনি সবেমাত্র ঈদের মালামাল তুলেছেন। এছাড়া গোডাউনে ও দোকানে থাকা চাউল, ডাউল সহ অন্য মুদি মালামাল মিলে ২০ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছেছে।
এ্যালুমেনিয়াম ব্যবসায়ী লাঙ্গলদাড়িয়া গ্রামের দেবাশীষ স্বর্ণকার ওরফে খোকন জানান, লোকমুখে আগুন লাগার খবর শুনে তিনি ঘটনাস্থলে যান। প্লাস্টিকের মালামালে আগুন লেগে তীব্রতা বেড়ে যায়। তার অনুমান ৫ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে বলে তিনি জানান।


এই শ্রেণীর আরো সংবাদ