বাঘারপাড়া বাসুয়াড়ী ইউনিয়নের চেয়ারম্যানের বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

বাঘারপাড়া বাসুয়াড়ী ইউনিয়নের চেয়ারম্যানের বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

এ.আই মিন্টু, যশোর : বুধবার দুপুরে যশোর প্রেসক্লাবের সম্মেলন কক্ষে বাঘারপাড়া বাসুয়াড়ী ইউনিয়নের চেয়ারম্যান মো: আবু সাইদ সরদারের বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন ঐ ইউনিয়নের ১,৪,৫,৭,৮,৯ ও ৭,৮,৯ ওয়ার্ডের সংরক্ষিত ইউপি সদস্যগণ।
ইউপি সদস্য জাহিদ সরদার তার লিখিত বক্তব্য পাঠ করে অভিযোগে জানান যে, তাদের সঙ্গে চেয়ারম্যান আবু সাইদ গালিগালাজ ও বিমাতাসুলভ আচরণ করেন, স্থানীয় জনগণের প্রয়োজনীয় সেবা দেয়ার কোন তুয়াক্কা করেন না, “অতি দরিদ্র কর্ম সংস্থান কর্মসূচি” প্রকল্পের আত্মসাৎ করিয়াছেন।
তারা আরো অভিযোগ করে বলেন সে আমাদের স্বাক্ষর জাল করিয়া বিভিন্ন কার্য সম্পাদন করে থাকে, সংরক্ষিত ওয়ার্ড সদস্য আরজিনা খাতুনের স্বাক্ষর জাল করিয়া জনৈক মৃত শহর আলী মোল্যার ওয়ারেশ নামকরনে ওয়ারেশ কায়েম সনদ ইস্যু করিয়াছেন, এরকম আরো অনিয়মের অভিযোগ তারা চেয়ারম্যান আবু সাইদের বিরুদ্ধে তুলে ধরেন।
অবশেষে উপস্থিত সংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের ক্ষুরধার লেখনির মাধ্যমে সত্য উদঘাটনের মাধ্যমে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণে আপনাদের সহযোগিতা কামনা করছি।
এ উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইউপি সদস্য মো: জাহিদ সরদার, মো: নুর জালাল খান, মো: শহিদুল্লাহ, মো: মতিয়ার বিশ্বাস, মো: সাদেকুর রহমান মো: লুৎফর রহমান, মোছা: আরজিনা খাতুন প্রমুখ।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন