HEADLINE
বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

সাতক্ষীরায় বিক্ষোভ ও সমাবেশের অনুমতি চেয়ে জামায়াতের আবেদন

টুডে ডেস্ক / ৩৬১
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩

সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করার অনুমতি চেয়ে পুলিশ সুপার বরাবর আবেদন করেছে জামায়াতে ইসলামী বাংলাদেশ।বৃহষ্পতিবার (২৭ জুলাই) দুপুরে সাতক্ষীরা জামায়াতে ইসলামীর পক্ষ থেকে একটি প্রতিনিধি দল পুলিশ সুপার কার্যালয়ে লিখিত আবেদন পৌঁছে দেন।

লিখিত আবেদনে বলা হয়, আগামী শুক্রবার (২৮ জুলাই) বিকাল ৫টার দিকে সাতক্ষীরা নিউমাকেট মোড় থেকে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ করতে চায় জামায়াতে ইসলাম। সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচনের লক্ষ্যে অবিলম্বে কেয়ারটেকার সরকার ব্যবস্থা প্রতিষ্ঠা, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমির ডা. শফিকুর রহমানসহ গ্রেফতারকৃত নেতাকর্মী ও আলেম ওলামাদের মুক্তি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ এবং সাংবিধানিক অধিকার সভা-সমাবেশ করতে না দেওয়ার প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল করবে জামায়াতে ইসলামী। সাতক্ষীরা জামায়াতের সেক্রেটারী মাওলানা আজিজুর রহমান স্বাক্ষরিত আবেদনে সুশৃৃঙ্খল ও শান্তি পূর্ণভাবে কর্মসূচি বাস্তবায়নে পুলিশের সহযোগিতা চাওয়া হয়েছে। সাতক্ষীরা বারের সাবেক সহসভাপতি, সিনিয়র আইনজীবী এ্যাড. বাশারাতুল্লাহ আওরঙ্গী বাবলা নেতৃত্বে ১২ সদস্যের একটি প্রতিনিধি দল অনুমতি চেয়ে চিঠি পুলিশ সুপার কার্যালয়ে পৌঁছে দেন। এসময় সাতক্ষীরা বারের সাবেক সহসভাপতি, সিনিয়র আইনজীবী এ্যাড. বাশারাতুল্লাহ আওরঙ্গী বাবলা, সাতক্ষীরা বারের সাবেক সহসভাপতি ও সিনিয়র আইনজীবী এ্যাড. আজিজুল ইসলাম, সিনিয়র আইনজীবী এ্যাড. আব্দুস সুবহান মুকুল, সিনিয়র আইনজীবী এ্যাড.আবদুল আজিজ , এ্যাড. মশিয়ার রহমান. এড.শহিদুল ইসলাম .এড. আবু তারেব .এড. মেজবাউর রহমান. এড. ইকবাল হাসান . এ্যাড. মাহবুবুর রহমান . এড. মোহতাছিম বিললাহ উপস্থিত ছিলেন।

সাতক্ষীরা জামায়াতের সেক্রেটারী মাওলানা আজিজুর বলেন, সাংবিধানিক ও নাগরিক অধীকার হিসেবে প্রকাশ্যে কর্মসূচি করতে অনুমতি চাওয়া হয়েছে। নেতাকর্মীরা শান্তিপূর্ণ সমাবেশের জন্য মুখিয়ে রয়েছেন। পুলিশের দিক নির্দেশনা অনুযায়ী বিক্ষোভ মিছিলটি করা হবে। জেলা পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, জামায়াতের আবেদন যাচাই বাছাই করে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।


এই শ্রেণীর আরো সংবাদ