রাজগঞ্জের রসুলপুর গ্রামে হাডুডু ফাইনাল খেলা অনুষ্ঠিত

রাজগঞ্জের রসুলপুর গ্রামে হাডুডু ফাইনাল খেলা অনুষ্ঠিত

উত্তম চক্রবর্তী:: যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জের ১১নং চালুয়াহাটি ইউনিয়নের রসুলপুর গ্রামের মাঠে গ্রাম-বাংলার মানুষের জনপ্রিয় ও ঐতিহ্যবাহী হাডুডু ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে। রবিবার বিকালে রাজগঞ্জের রসুলপুর যুব সংঘ ক্লাবের আয়োজনে এ খেলা সম্পন্ন হয়।

অনুষ্ঠিত এ হাডুডু টুর্নামেন্টে মোট ৮টি দল অংশ নেয়। এর মধ্যে ফাইনাল খেলায় প্রথম হয় হায়াতপুর হাডুডু টুর্নামেন্ট ও দ্বিতীয় হয় মল্লিকপুর হাডুডু টুর্নামেন্ট।

এ খেলাটির রেফারির দায়িত্বে ছিলেন, শওকত আলী ও মিস্টার জে খাঁন। মাস্টার জব্বার আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলাউদ্দিন, এস আই আবুল হাসান, স্থানীয় সমাজসেবক মুকুল সানা, ইউপি সচিব বিল্লাল হোসেন, মাস্টার খলিলুর রহমান, মিজানুর রহমান, ইউপি সদস্য আবু জাহান, জিয়ার হোসেন, সাবেক ইউপি সদস্য আবু মুছা, কামরুজ্জামান, জয়নাল আবেদীন প্রমূখ।

এসময় খেলা পরিচালনা কমিটির সভাপতি আব্দুল গফুর, সদস্য আব্দুল মান্নান ও মোবারক হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গের পাশাপাশি বিপুল সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন। খেলাটির সার্বিক পরিচালনায় ছিলেন, মাস্টার আব্দুল জলিল।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন