কালিগঞ্জের মৌতলায় আওয়ামীলীগের কাউন্সিলর গঠন সম্পন্ন

কালিগঞ্জের মৌতলায় আওয়ামীলীগের কাউন্সিলর গঠন সম্পন্ন

আতিকুর রহমান, কালিগঞ্জ:: বাংলাদেশ আওয়ামীলীগ কালিগঞ্জ উপজেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন করতে রতনপুর ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিলর গঠন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৫ ঘটিকায় মৌতলা ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাউন্সিলর গঠন করতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় ছাত্রলীগ নেতা রাশিদুল ইসলাম জয় বাংলার সঞ্চালনায় ও মৌতলা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সাঈদ মেহেদী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সদস্য সাতক্ষীরা জর্জ কোর্টের অতিরিক্ত পি.পি এ্যাডঃ শেখ মোজাহার হোসেন কান্টু, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মাষ্টার নরীম আলী মুনসী। অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান শেখ নাজমুল ইসলাম।

এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী জাহাঙ্গীর কবীর, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও সাতক্ষীরা জর্জ কোর্টের এ পি.পি এ্যাডঃ হাবিব ফেরদাউস শিমুল প্রমুখ।

মতবিনিময় সভা শেষে তৃনমূল নেতাকর্মীদের মতমতের ভিত্তিতে ও উপস্থিত নেতৃবৃন্দের যাচাই বাছাইয়ের মাধ্যমে উপস্থিত সকলের সামনে ৩১ সদস্য বিশিষ্ট কাউন্সিলর গঠন করে নাম ঘোষনা করা হয়।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন