আশাশুনি উপজেলা আওয়ামীলীগের মূলতবি বর্ধিত সভা 

আশাশুনি উপজেলা আওয়ামীলীগের মূলতবি বর্ধিত সভা 

স্টাফ রিপোর্টার:: আশাশুনি উপজেলা আওয়ীলীগের মূলতবি বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) বিকালে এতিম ছেলেদেয়েদের জন্য কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ বি এম মোস্তাকিমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সিনিঃ সহ-সভাপতি ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি। প্রধান অতিথি রুহুল হক তার ভাষণে বলেন, আওয়ামীলীগের সংগঠনকে মজবুদ ও শক্তিশালী সংগঠন হিসাবে গড়ে তুলতে হবে। এর জন্য ওয়ার্ড ও ইউনিয়নের মানুষকে সঠিক তথ্য দিতে হবে। তাদের তথ্য নিয়ে প্রকৃত আওয়ামীলীগারদের সদস্যভুক্ত করে ১৫ নভেম্বরের মাধ্য সকলে মিলেমিশে কাজ সম্পন্ন করতে হবে। তিনি বলেন, সারাদেশে রাজনৈতিক স্থিতিশীলতা রয়েছে। এর মধ্যেও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে পৃথিবীতে যোগ্যস্থানে নিয়ে গেছেন। এ কৃতিত্ব তার এবং আওয়ামীলীগ নেতাকর্মীদের। তিনি ম্বপ্ন দেখেন, স্বপ্ন বোঝেন এবং স্বপ্ন পুরনে করনীয়তা নির্দ্ধারন করেন। আজকে রাজনীতিতে শুদ্ধাভিযান চলছে। আওয়ামীলীগ, অঙ্গ সংগঠন এমনকি ঘরের মধ্যেও অভিযান চালান হচ্ছে। দেশের ও দলের উন্নয়নে এ কাজে সহযোগিতা করতে হবে। ওয়ার্ড, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য নবায়ন, নতুন সদস্য সংগ্রহ ও কমিটি গঠনের প্রসঙ্গ তুলে ধরে তিনি বলেন, আমরা যে সদস্য ও নেতা নির্বাচন করতে যাচ্ছি, সেখানে ভাল ও কর্মঠদেরকে নির্বাচিত করতে হবে। অনুপ্রবেশকারীরা দলের ক্ষতির কারণ হয়ে দাঁড়িয়েছে। এটা বুঝতে হবে, সেভাবে ওয়ার্ড ও ইউনিয়ন নেতা নির্বাচন করতে হবে। এজন্য আমাদের দায়িত্ব অনেক বড়, ভুল বুঝাবুঝি বড় সমস্যা। বিগত এমপি ও উপজেলা নির্বাচন বিবেচনায় রেখে আমাদেরকে কাজ করতে হবে।

সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মুনছুর আহমেদ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নজরুল ইসলাম, সাবেক এমপি আলহাজ¦ ডাঃ মোখলেছুর রহমান। সভায় রফিকুল ইসলাম মোল্যা, নীলকণ্ঠ সোম, চেয়ারম্যান আবু হেনা সাকিল, আলহাজ¦ শাহ নেওয়াজ ডালিম, স ম সেলিম রেজা মিলন, শেখ জাকির হোসেন, আলমগীর আলম লিটন, মোনায়েম হোসেন, দীপঙ্কর কুমার সরকার দীপ, আ ব ম মোছাদ্দেক, শেখ মিরাজ আলি, আব্দুল বাছেত আলি হারুন চৌধুরী, আব্দুল আলিম মোল্যা, এড. জহুরুল হক, আলহাজ¦ ডাঃ গাউছুল হক, বিমল গাইন, জগদীশ সানা, বুদ্ধদেব সরকার, জমির উদ্দিন, এড. মোশাররফ হোসেন, শেখ শামীনুর রহমান, জেলা পরিষদ সদস্য মহিতুর রহমান, শম্ভুজিৎ মন্ডল, ঢালী সামছুল আলম, সেলিম রেজা সেলিম, রাজু আহমেদ পিয়াল, সঞ্জয় দাশ, আবু সাইদ ঢালী, রাশেদ সরোয়ার সেলী, প্রফেসর আঃ আলিম, আলমগীর হোসের আঙ্গুরসহ উপজেলা আ’লীগ সদস্য ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি/সেক্রেটারী এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

সাতক্ষীরা বাইপাস সড়কের দূর্ঘটনা রোধে করনীয় (ভিডিও)