“আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার: আশ্রয়ণ-২ প্রকল্প পরিচালক মাহবুব হোসেন

“আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার: আশ্রয়ণ-২ প্রকল্প পরিচালক মাহবুব হোসেন

স্টাফ রিপোর্টার:: দিঘলিয়া উপজেলার সেনহাটি ইউনিয়নে অবস্থিত চন্দনীমহল আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেছেন আশ্রয়ণ-২ প্রকল্প পরিচালক  মাহবুব হোসেন । শুক্রবার সকালে পরিদর্শনে আসেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার হাফিজ-আল-আসাদ, উপজেলা প্রকৌশলী আবু তারেক সাইফুল কামাল, পিআইও,  আনিচুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) দীপংকর দাশ প্রমূখ।

পরিদর্শন কালে প্রকল্প পরিচালক  মাহবুব হোসেন বলেন, “আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার ” সরকার জনগনের কল্যাণে নানামূখি কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছেন। তারই অংশ এই আশ্রায়ণ প্রকল্প। প্রকল্পের পরিচালক উপকারভোগীদের সাথে মতবিনিময় করেন। এছাড়া কমিউনিটি সেন্টারে বিদ্যুত সংযোগ স্থাপন, প্রকল্পের ভিতর ড্রেন নির্মাণ, প্রকল্প পুকুরে ঘাটলা নির্মাণ ও টিউবওয়েল স্থাপনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন তিনি। পাশাপাশি স্থানীয়ভাবেও এ সমস্ত সমস্যা সমাধানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা প্রকৌশলী এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে নির্দেশনা প্রদান করেন।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

উৎপল দে,কেশবপুর : দেশ ব্যাপী করোনা ভাইরাসে অসহায় হয়ে পড়া অসহায় মানুষের পাশে দাঁড়াতে বিএনপি চেয়ারপারর্সন সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা মোতাবেক যশোরের কেশবপুরে করোনা ভাইরাসে কর্মহীন অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ ধর্ম বিষয়ক সম্পাদক অমলেন্দু দাস অপু। বিএনপি’র কেন্দ্রীয় নেতা অপুর উদ্যোগে ৫শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। শুক্রবার তিনি উপজেলার কেশবপুর সদর, পাঁজিয়া, সুফলাকাঠি ,গৌরীঘোনা ও সাতবাড়িয়া ইউনিয়নে দলীয় নেতা কর্মীদের মাধ্যমে খাদ্য সহায়তা বাড়ি বাড়ি পৌছে দিচ্ছেন ,যা পর্যায়ক্রমে অব্যহত থাকবে। প্রথমাবস্থায় তিনি ৫শ পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা বিতরণ করছেন। বিএনপি’র কেন্দ্রীয় নেতা অমলেন্দু দাস অপু সাংবাদিকদের বলেন, করোনা ভাইরাসের কারনে মানুষ যখন দূদৃশাগ্রস্থ সে মুহুর্ত্বে আমি দলের নির্দেশনায় যশোর -৬ কেশবপুরের মানুষের পাশে দাড়ানোর আমার ক্ষুদ্র প্রয়াস মাত্র। আমার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ কাজক্রম পর্যায়ক্রমে অব্যহত থাকবে।

কেশবপুরে ৫শত পরিবারকে বিএনপি’র কেন্দ্রীয় নেতা অপুর খাদ্য সামগ্রী বিতরণ

নদী ভাঙ্গন রোধে নিজেরাই বাধ দিচ্ছেন (ভিডিও)

গাছ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু(ভিডিও)

%d bloggers like this: