HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

সাতক্ষীরাসহ সদ্য দায়িত্বপ্রাপ্ত ৪০ পুলিশ সুপার বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

টুডে ডেস্ক / ৩৬৬
প্রকাশের সময় : রবিবার, ৭ আগস্ট, ২০২২


দেশের ৪০ জেলার সদ্য দায়িত্বপ্রাপ্ত পুলিশ সুপাররা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন।

শনিবার (৬ আগষ্ট) দুপুরে তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। শ্রদ্ধা নিবেদনের পর তারা কিছুক্ষণ বেদীর সামনে নিরবে দাঁড়িয়ে থাকেন। তারপর পুলিশ কর্মকর্তারা পবিত্র ফাতহোপাঠ ও বঙ্গবন্ধুসহ ৭৫ এর ১৫ আগস্টের শহীদ এবং মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করেন।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরায় পদায়ন হওয়া পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানসহ দায়িত্বপ্রাপ্ত পুলিশ সুপার গন।

সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, শোকাবহ আগস্টে আজ আমরা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ও তাঁর পরিবারসহ শাহাদতবরণকারী সকল শহিদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করতে টুংগীপাড়া এসেছি।

তিনি বলেন, আমরা এখানে এসে শপথ নিয়েছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজন্ম লালিত স্বপ্নের ‘সোনার বাংলা’ বিনির্মাণে এবং সুখী, সমৃদ্ধ ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠায় সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নত ও আধুনিক রাষ্ট্র গঠনে বাংলাদেশ পুলিশকে মানবিক ও জনবান্ধব সংস্থায় পরিণত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবো।

উল্লেখ্য: সারা দেশে পুলিশ প্রশাসনের পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ৪০ কর্মকর্তাকে রদবদলের প্রজ্ঞাপন জারি করে সরকার।

বুধবার (৩ আগস্ট) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখা থেকে জারি করা এক প্রজ্ঞাপনে এ দায়িত্ব দেওয়া হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনে সই করেন উপসচিব ধনঞ্জয় কুমার দাস। বাংলাদেশ পুলিশের ইতিহাসে একসঙ্গে ৪০ জেলার নতুন এসপি রদবদলের ঘটনা এবারই প্রথম।


এই শ্রেণীর আরো সংবাদ