HEADLINE
কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

কপোতাক্ষ নদের উপর সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন

উৎপল দে, কেশবপুর / ৪২৫
প্রকাশের সময় : শুক্রবার, ২২ জুলাই, ২০২২


অমিত্রক্ষর ছন্দ্রের প্রর্বতক মহাকবি মাইকেল মধুসূদন দত্তের স্মৃতি বিজড়িত কেশবপুরের কোমরপুর খেয়াঘাটের কপোতাক্ষ নদের উপর সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন করা হয়েছে। শুক্রবার বিকেলে কপোতাক্ষ নদ পাড়ের উপজেলার কোমরপুর খেয়াঘাটে এলাকাবাসীর উদ্যোগে ওই মানববন্ধন করা হয়।


অবসরপ্রাপ্ত শিক্ষক শহর আলীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন ওই এলাকার বাসিন্দা উজ্জ্বল হরি, সাবেক ইউপি সদস্য শাহজাহান আলী, মাস্টার জাফর ইকবাল, মাস্টার রুপকুপার আইচ, সঞ্জয় চক্রবর্তী, অমিত দাস, মাস্টার রবিন দাস, চিত্ররঞ্জন দাস প্রমুখ। মানববন্ধনে কপোতাক্ষ নদের দু’পাড়ের বিভিন্ন শ্রেণিপেশার শতশত নারী Ñপুরুষ মানববন্ধনে অংশ নেন।
বক্তারা বলেন, যুগ যুগ ধরে কোমরপুর খেয়াঘাটের কপোতাক্ষ নদের উপর তৈরি করা ঝুঁকিপূর্ণ বাঁশের সাঁকো দিয়ে প্রতাপপুর, হাসানপুর, শেখপুরা, বগা, সাগরদাঁড়ি ও কোমরপুরের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ এবং ওপারের পাটকেলঘাটা, তালা ও সাতক্ষীরা এলাকার লোকজন ব্যবসায়ীক এবং দৈনন্দিন কাজে যাতায়াত করে থাকেন। কপোতাক্ষ নদের উপর সেতু নির্মাণ হলে মানুষের দীর্ঘদিনের কষ্ট লাঘব হবে।


এই শ্রেণীর আরো সংবাদ