পারুলিয়ায় উচ্ছেদ হওয়া মানুষের পাশে চেয়ারম্যান সাইফুল ইসলাম

পারুলিয়ায় উচ্ছেদ হওয়া মানুষের পাশে চেয়ারম্যান সাইফুল ইসলাম

পারুলিয়া প্রতিনিধি:: বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেগা প্রকল্পের আওতায় পারুলিয়া সাপমারা খাল খনন এর কাজ চলমান। সাপমারা খালের দুই ধার সরকারি জমি দখল কারীদের থেকে উদ্ধার করে খালের নাব্যতা ফিরিয়ে আনা হচ্ছে। এতে সরকারি জমি দখল করা অনেকের ঘরবাড়ি উচ্ছেদ হওয়ায় গৃহহীন হয়ে খোলা আকাশের নিচে রাস্তার উপরে অনাহারে-অর্ধাহারে পরিবার-পরিজন নিয়ে দিনাতিপাত করছে । এসব মানুষের পাশে দাড়ালেন ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম। তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সার্বিক বিষয়য়ে খোঁজ খবর নেন।
এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য মকরম শেখ , ইয়ামিন মোড়ল, দফাদার মোঃ নূরুল ইসলাম প্রমুখ। চেয়ারম্যান সাইফুল ইসলাম এসব পরিবারের মাঝে উপস্থিত হয়ে সান্ত্বনা দিয়ে তাদের পুর্নবাসন এর জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট আশু হস্তক্ষেপ কামনা করার বিষয়ে অবহিত করেন।
উল্লেখ্য যে, দীর্ঘদিন ইছামতি নদী থেকে উৎপত্তি সাপমারা খালটি বিভিন্ন প্রভাবশালীদের দখলে থাকায় সেখানে অবৈধ স্থাপনা নির্মান করে রেখেছেন তারা। তবে, খালটি খনন হলে পূর্বেল ন্যায় আবারো পানি নিষ্কাশন হবে পাশাপাশি এলাকার বিভিন্ন পন্য নদী পথে আনা নেওয়া সহজ হবে।
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

সাতক্ষীরা বাইপাস সড়কের দূর্ঘটনা রোধে করনীয় (ভিডিও)