HEADLINE
বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

বাগেরহাটে ট্রলির ধাক্কায় ২ জন নিহত

উজ্জ্বল কুমার দাস, বাগেরহাট প্রতিনিধি / ৪৩৩
প্রকাশের সময় : বুধবার, ২৫ মে, ২০২২

বাগেরহাটে ইটবোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানে থাকা ২ যাত্রী নিহত হয়েছেন।এ সময় আহত হয়েছেন ভ্যানচালক। বুধবার (২৫ মে) সকাল  ৯.৩০ মিনিটের সময় বাগেরহাট-পিরোজপুর সড়কের দড়াটানা সেতুর ঢালে চিংড়ি গবেষণা কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে বলে খবর পাওয়া যায়।

এ বিষয়ে খোঁজ নিয়ে জানাযায়,নিহতদের মধ্যে একজনের বাড়ি বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামে।নিহত ব্যাক্তি বাবুল ফকিরের স্ত্রী রেশমী বেগম (৫০) এবং অপরজন কচুয়া উপজেলার শোলারকোলা গ্রামের সুলতান খানের ছেলে সালাম খান (৪২)।এ রির্পোট লেখা পর্যন্ত আহত ভ্যানচালকের নাম-পরিচয় জানা যায়নি।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মোঃগোলাম সরোয়ার বলেন, ইটবোঝাই একটি ট্রলির সঙ্গে ভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই রেশমী বেগম নামে এক নারী নিহত হন। আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন। ভ্যানচালককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ