দুর্নীতির বিরুদ্ধে শূন্য সহিষ্ণুতা ঘোষণা করলেন জেলা প্রশাসক

দুর্নীতির বিরুদ্ধে শূন্য সহিষ্ণুতা ঘোষণা করলেন জেলা প্রশাসক

সাতক্ষীরা প্রতিনিধি:: দুর্নীতির বিরুদ্ধে শূন্য সহিষ্ণুতা ঘোষণা করেছেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মুজিব বর্ষ পালনের অগ্রগতি পর্যালোচনা বিষয়ক জেলার সরকারি দপ্তরসমূহের প্রধানদের অংশগ্রহণে অনুষ্ঠিত এক সভায় তিনি এই ঘোষণা দেন।

সভায় সভাপতির বক্তব্যে সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন, ইউনিয়ন ভূমি অফিস থেকে শুরু করে জেলা প্রশাসনের কোন কর্মকর্তা-কর্মচারী দুর্নীতি করে রেহাই পাবে না। কর্মকর্তা কর্মচারীদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠলে তদন্ত করে কঠোর শাস্তির মুখোমুখি করা হবে।

সভায় জেলা প্রশাসক দপ্তর প্রধানদের প্রতি আহবান জানিয়ে বলেন, প্রতিটি বিভাগকেই স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে কাজ করতে হবে। কোনভাবেই জনগণকে হয়রানি করা যাবে বা। দুর্নীতি করলে ছাড় দেওয়া হবে না।

সভায় মুজিব বর্ষ পালনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত স্থানসমূহ, সাতক্ষীরার রণাঙ্গনের স্মৃতিসমূহ, প্রাকৃতিক সৌন্দর্য, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও উন্নয়ন কর্মকান্ড সম্বলিত একটি স্মরণিকা প্রকাশের সিদ্ধান্ত গৃহীত হয়।

একই সাথে মুজিব বর্ষ পালনে জেলার সকল দপ্তরের অংশগ্রহণে একটি কর্মপরিকল্পনা তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় আলোচনায় অংশ নেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তক আহমেদ রবি, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, সিভিল সার্জন শেখ আবু শাহীন, স্থানীয় সরকারের উপ-পরিচালক হুসাইন শওকত, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ছাদেকুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, বিজিবি অধিনায়ক খন্দকার গোলাম মহিউদ্দিন প্রমুখসহ সাতক্ষীরা জেলার সরকারি দপ্তরসমূহের প্রধানগণ। #

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন