HEADLINE
কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

মাধবকাটিতে পিকআপ বোঝায় মৌমাছির বক্স নিয়ে উল্টে গেল মহাসড়কে

নিজস্ব প্রতিবেদক / ৪৯২
প্রকাশের সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২

যশোর-সাতক্ষীরা মহাসড়কের সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের মাধবকাটি বাজার সংলগ্নে শনিবার (২ এপ্রিল) সকাল সাড়ে ৬টায় সাতক্ষীরা গামী একটি পিকআপ দ্রুত গতিতে যাচ্ছিল। পথিমধ্যে পিকনিকটি তার নিয়ন্ত্রণ হারিয়ে মাধবকাটি বাজারে সংলগ্নে মৌমাছির চাকসহ বক্স নিয়ে আচমকা উল্টে যায়।

এঘটনায় ট্রাকের ড্রাইভার গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়। গাড়ীটির নং- (ঢাকা মেট্রো ১৩-১২২৮)। দূর্ঘটনায় কবলিত পিকআপটি থেকে তার পরপরই মৌমাছি গুলো চাক থেকে বের হয়ে এলোমেলো ভাবে উড়তে থাকে। ফলে রাস্তায় চলাচল কারীদের ব্যাঘাত ঘটায় মৌমাছির বক্স গুলো ইঞ্জিনভ্যান যোগে অন্যত্র সরিয়ে নেয়া হচ্ছে।


এই শ্রেণীর আরো সংবাদ