তালার ধানদিয়া মাদ্রাসায় ডিসিনারী বই বিতারণ

তালার ধানদিয়া মাদ্রাসায় ডিসিনারী বই বিতারণ

হাবিবুল্লাহ বাহার:: তালার ধানদিয়া মাদ্রাসায় ডিসিনারী বই বিতারণ করা হয়েছে। তালা উপজেলার ধানদিয়া কাটাখালী আদর্শ দাখিল মাদ্রাসায় ইউনিয়নের পরিষদের  উদ্যোগে ও এডিপির অর্থায়নে অত্র মাদ্রাসার ১৬৫ জন ছাত্র/ছাত্রীদের মাঝে অক্সফোর্ড ডিসিনারী বই বিতারণ করা।
শনিবার(২১সেপ্টেম্বর) সকাল ১১টায় মাদ্রাসার সহসুপার মাও: আজিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উক্ত ডিসিনারী বই বিতারণ করেন  ১নং ধানদিয়া ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।এ সময় আরো উপস্থিত ছিলেন,প্যানেল চেয়ারম্যান আরিফুজ্জামান মিলন,ইউ পি সদস্য অপূর্ব মূখার্জী,আব্দুল মান্নান,ইউনিয়নের পরিষদের কাম কম্পিউটার শহিদুল ইসলাম,শিক্ষক জামালউদ্দীন,বিল্লাল হোসেন,হাফিজুর রহমান,মাসুদ বিল্লাল, রফিকুল ইসলাম, প্রমূখ।
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিশেষ প্রতিনিধিঃ সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটার একটি বিল থেকে এক কৃষকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১২ জুলাই) দুপুরে পাটকেলঘাটা থানার সরুলিয়া ইউনিয়নের তৈলকুপি গ্রামের একটি বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত কৃষকের নাম রাশেদুল ইসলাম সরদার (৪০)। তিনি তৈলকুপি গ্রামের মৃত মিরাজ উদ্দীন সরদারের ছেলে। নিহতের স্বজনরা জানান, শনিবার রাতে রাশেদুল তার বাড়ির পাশে তৈলকুপি গ্রামের ডুরির বিলে তার সবজি ও মৎস্য খামারে যান। রোববার সকালে তিনি বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখঁজি শুরু করেন।
একপর্যায়ে দুপুরে স্থানীয় অন্যান্য কৃষকরা তার রক্তাক্ত মরদেহ ডুরির বিলে পড়ে থাকতে দেখে প্রথমে তার পরিবারের লোকজনকে খবর দেন।পরে পুলিশ মরদেহ  উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে  মর্গে পাঠান।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহেদ মুর্শেদ ঘটনাস্থল পরিদর্শন করে জানান, নিহতের গায়ের কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর আসল তথ্য জানা যাবে। তবে, হত্যার রহস্য উদঘাটনে পুলিশ ইতিমধ্যে মাঠে নেমেছেন।

সাতক্ষীরার পাটকেলঘাটায় বিল থেকে কৃষকের মরদেহ উদ্ধার

%d bloggers like this: