HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন

বেনাপোলে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

টিটু মিলন, বেনাপোল / ৮৯৯
প্রকাশের সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২

যশোরের বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া গ্রামের নির্মাণাধীন নতুন থানা ভবনের পাশে হান্নান মৃধা (৩৬) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে চাঁদপুর জেলা সদরের বিষনুদী গ্রামের আবুল হোসেন মৃধার ছেলে। 


রবিবার (১৩ মার্চ) সকালে বেনাপোল পোর্ট থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তার পকেটে থাকা জাতীয় পরিচয় পত্র দেখে লাশটি সনাক্ত করা হয়। ঘটনাস্থলে যশোর নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান ও বেনাপোল পোর্ট থানা ওসি কামাল হোসেন ভুইয়া পরিদর্শন করেছেন।


স্থানীয়রা জানান, ছোট আঁচড়া গ্রামের বেনাপোল পোর্ট থানার নির্মাণাধীন নতুন ভবনের পাশে একটি গাছে ঝুলন্ত অবস্থায় একটি মরদেহ দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পরে লাশটি উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। ধারনা করা হচ্ছে কে বা কারা রাতে তাকে হত্যা করে মরদেহ গাছে ঝুলিয়ে রাখে। 


বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভুইয়া বলেন, কি ভাবে কি কারনে তাকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়েছে। মরদেহের পকেটে থাকা জাতীয় পরিচয় পত্র দেখে সনাক্ত করা হয়েছে তার বাড়ি চাঁদপুর জেলায়। আলামত হিসাবে পরিচয় পত্র, চশমা, একটি নাইলনের রশি জব্দ করা হয়েছে।
যশোর নাভারণ সার্কেল এএসপি জুয়েল ইমরান বলেন, কিভাবে চাঁদপুর জেলা থেকে এখানে এনে তাকে হত্যা করা হয়েছে তা তদন্ত সাপেক্ষ বলা যাবে। 


এই শ্রেণীর আরো সংবাদ