HEADLINE
বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

স্বেচ্ছাসেবী সংগঠন ‘ঝাউডাঙ্গা সমাজ কল্যাণ যুব সংঘ’র নতুন কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি / ৮৮৮
প্রকাশের সময় : শুক্রবার, ১১ মার্চ, ২০২২

সাতক্ষীরা সদর উপজেলার অন্যতম সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ঝাউডাঙ্গা সমাজ কল্যাণ যুব সংঘের নতুন কমিটি গঠিত হয়েছে। ২০২২-২০২৪ সালের নতুন কার্যকরী কমিটিতে আব্দুল হামিদ শেখকে সভাপতি ও আলীরাজ হোসেনকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

শুক্রবার (১১ই মার্চ) সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের প্রধান উপদেষ্টা আমজাদ হোসেন ও উপদেষ্টা ডাঃ আবু হাসানসহ সকল সদস্যের উপস্থিতিতে আলোচনা সাপেক্ষে এ নতুন কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি এইচ এম কামাল হোসেন, সহ-সভাপতি জাহিদ হোসেন, আল-আমিন হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক হাসিব হোসেন, আকবর হোসেন, সাংগঠনিক সম্পাদক রানা হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক সবুজ হোসেন, অর্থ সম্পাদক ইউছুফ হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক ফাহিমা আক্তার শান্তা, মহিলা বিষয়ক সম্পাদক মেরিনা খাতুন, প্রচার সম্পাদক আসাদুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক আজমল হোসেন, দপ্তর সম্পাদক মোস্তাকিম হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক তুহিন হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সবুজ হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, প্রবাসী কল্যাণ মহিলা সম্পাদক তানিয়া ইসলাম। কার্যনির্বাহী সদস্য শামীম হোসেন, সাহেদ হোসেন, আজমীর হোসেন, ইমরান হেসেন, আসাদুল ইসলাম, আরিজুল ইসলাম, আল-আমিন হোসেন, আবিদ হোসেন, নিতাই সরদার, আতিকুর রহমান, জাহিদ হোসেন। ঝাউডাঙ্গা সমাজ কল্যাণ যুব সংঘ প্রতিষ্ঠার পর ছয় বছর ধরে স্থানীয়ভাবে সামাজিক সেবা ও জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রেখেছে। নতুন কার্যকরী কমিটির মাধ্যমে সংগঠনের কর্ম পরিধি আরও প্রসারিত করার প্রত্যাশা ব্যক্ত করেন সংগঠনের সদস্যরা।


এই শ্রেণীর আরো সংবাদ