দেবহাটায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে জখম

দেবহাটায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে জখম

দেবহাটা প্রতিনিধি:: দেবহাটার পারুলিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সুমন হোসেন (২০) নামের এক যুবককে পিটিয়ে জখম করার ঘটনা ঘটেছে। আহত সুমন উপজেলার দক্ষিণ পারুলিয়ার মোল্যা পাড়ার মুকুল শেখের ছেলে। শুক্রবার (২০ সেপ্টম্বর) সন্ধা সাড়ে ৭টার দিকে মাঝ পারুলিয়া আইডিয়াল অফিস সংলগ্ন কফি হাউজের সামনে এ ঘটনা ঘটে। আহত সুমন বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।
আহত সুমন জানান, কয়েক দিন পূর্বে মাঝ পারুলিয়া গ্রামের দুলাল দাশের বখাটে ছেলে রাজেশ আমার এক বন্ধুর সাথে আমার চরিত্র সম্পর্কে বিভিন্ন বাজে কথা বলে। পরে আমার ঐ বন্ধু আমাকে বিষয়টি জানালে আমি বিষয়টি জানার জন্য রাজেশকে ফোন করি। ফোনে তার সাথে কথা বলার এক পর্যায়ে তার সাথে আমার বাক বিতন্ড হয় এবং পরে আমাকে দেখে নেওয়ার হুমকি দেয়। কিন্তু সেখান থেকে আমার তার সাথে কোন কথা হয় না। তাছাড়া রাজেশের নামে ইতিপূর্বে নারী ঘটিত অনেক অভিযোগ আছে।

শুক্রবার বিকালে আমি পারুলিয়া ফুটবল মাঠে খেলা করতে যাই। খেলা শেষ করে সন্ধার সময় আমি মাঝ পারুলিয়া আইডিয়াল অফিস সংলগ্ন কফি হাউজের সামনে পৌছালে পূর্ব থেকে পরিকল্পনা করে থাকা রাজেশ সহ কয়েক জন বখাটে যুবক আমাকে লোহার রড ও লাঠি দিয়ে এলোপাতাড়ি ভাবে মারতে থাকে। একপর্যায়ে আমি মাটিতে লুটিয়ে পড়লে তারা সেখান থেকে পালিয়ে যায়। পরে কয়েকজন পথচারী দেখতে পেয়ে আমাকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় দেবহাটা থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন আহতের পরিবার।
বিষয়টি নিয়ে রাজেশের কাছে জানতে চাইলে তিনি বলেন, সুমন কয়েক দিন পূর্বে আমাকে গালি দিয়েছে। তাই আজ সুযোগ পেয়ে তাকে মেরেছি।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন