কালিগঞ্জ অনলাইন রিপোর্টার্স ক্লাবের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কালিগঞ্জ অনলাইন রিপোর্টার্স ক্লাবের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আতিকুর রহমান, বিশেষ প্রতিনিধি:: কালিগ‌ঞ্জে অনলাইন রি‌পোটার্স ক্লা‌বের ২য় প্র‌তিষ্ঠা বা‌র্ষিকী পালন করা হ‌য়ে‌ছে। ৭ সেপ্টেম্বর শনিবার সকাল ১১ টায় কা‌লিগঞ্জ অ‌ফিসার্স ক্লা‌বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কালিগঞ্জ অনলাইন রি‌পোটার্স ক্লা‌বের সভাপ‌তি মোঃ‌ ইমরান আলীর সভাপ‌তি‌ত্বে ও সাধারন সম্পাদক আতিকুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থির বক্তব্য রাখেন ও কেক কাটেন কা‌লিগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাঈদ মেহেদী। বি‌শেষ অ‌থি‌তির বক্তব্য রাখেন উপ‌জেলা নির্বা‌হি অফিসার সরদার মোস্তফা শা‌হিন। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মিরাজ হোসেন খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের ইঞ্জিনিয়ন আশরাফুল ইসলাম, সাংবাদিক ইশরাত আলী প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংবাদিক জাহাঙ্গীর আলম, সাজেদুল হক সাজু, মাসুদ পারভেজ ক্যাপ্টেন, শাহাদাৎ হোসেন, শিমুল হোসেন সহ কা‌লিগঞ্জ অনলাইন রি‌পোটার্স ক্লা‌বের সকল সদস্যবৃন্দ।

প্রধান অ‌তি‌থি উপ‌জেলা চেয়ারম্যান সাঈদ মে‌হেদী তার বক্তব্যে ব‌লেন, বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ গঠনের যে ঘোষণা দিয়েছেন তা বাস্তবায়নে আপনারা যারা অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে সংবাদ পরিবেশন করে থাকেন তারা গুরুত্বপূর্ন ভূমিকা রাখতে পারেন। আপনারা অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে যে সংবাদসহ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রতিবেদন সংবাদ আকারে পরিবেশন করেন তা মূহুর্তের মধ্যে বিশ্বের সকল মানুষের কাছে পৌঁছিয়ে দিতে পারেন। তিনি আরও বলেন, সাংবাদিকরা জাতির বিবেক তারা জাতিকে যে ভাবে উপস্থাপন করবেন একটি জাতি সেভাবে বিশ্ব দরবারে পরিচিত হবেন। আমি কালিগঞ্জ অনলাইন রিপোর্টার্স ক্লাবের ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে তাদের সার্বিক সফলতা ও উন্নতি কামনা করি।

বিশেষ অতিথি সরদার মোস্তফা শাহিন বলেন, সাংবা‌দিকরা সমা‌জের দর্পন। জাতী গঠ‌নে তা‌দের ভু‌মিকা অপ‌রিহার্য। আগা‌মির কা‌লিগঞ্জ উন্নয়‌নে কা‌লিগঞ্জ অনলাইন রি‌পোটার্স ক্লাব গুরুত্বপূর্ন ভু‌মিকা রাখ‌বে ব‌লে আ‌মি আশাক‌রি।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন