করোনা ও আস্ফান পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে সাতক্ষীরা ৩৩ বিজিবি

করোনা ও আস্ফান পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে সাতক্ষীরা ৩৩ বিজিবি

নিজস্ব প্রতিনিধি :
বর্তমানে করোনা ও আস্ফান পরিস্থিতিতে সীমান্ত এলাকার অসহায় মানুষের উন্নয়নের সর্বদা কাজ করে যাচ্ছে সাতক্ষীরা ৩৩ বিজিবি’র সদস্যরা। করোনা পরিস্থিতি মোকাবেলা ও ঘূর্ণিঝড় আস্ফানের আঘাতে ক্ষতিগ্রস্থ জনসাধারণণের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নের লক্ষ্যে সাতক্ষীরা সদর উপজেলার ৬০টি ঋষি পরিবারের মাঝে বিজিবি’র পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে।
২৭ জুন ২০২০ শনিবার বিকাল সাড়ে ৪টায় শাল্যে দাখিল মাদ্রাসা চত্বরে এ ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা ব্যাটালিয়ন(৩৩ বিজিবি)’র অধিনায়ক মোহাম্মদ গোলাম মহিউদ্দীন খন্দকার, সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, ব্রহ্মরাজপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য নুরুল হুদাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সাতক্ষীরা ব্যাটালিয়ন(৩৩ বিজিবি)’র অধিনায়ক মোহাম্মদ গোলাম মহিউদ্দীন খন্দকার জানান, করোনা পরিস্থিতি ও আম্ফান মোকাবেলায় সাতক্ষীরা ৩৩ বিজিবির পক্ষ থেকে সদর এবং অধীনস্থ পদ্মশাখরা, ভোমরা, গাজীপুর, ঘোনা, বৈকারী, কালিয়ানি, কুশখালী, তুলইগাছা, কাকডাংগা, মাদরা, হিজলদী ও চান্দুরিয়া বিওপি’র দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় বসবাসরত হতদরিদ্র ১২৭০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ত্রাণ বিতরণ করা হয়েছে। অন্যদিকে দারিদ্র জনগোষ্ঠীর আর্থ-সামাজিক অবস্থার উন্নয়ন এবং সাবলম্বি করার উদ্দেশ্যে ৩টি অটো রিক্সাভ্যান বিতরণ সম্পন্ন হয়েছে। এছাড়া গবাদীপশু, সেলাই মেশিন, শস্যবীজ বিতরণের প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

%d bloggers like this: