৩৯ তম বিসিএসের নিয়োগকৃত চিকিৎসকদের ট্রেনিং

৩৯ তম বিসিএসের নিয়োগকৃত চিকিৎসকদের ট্রেনিং

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর:: স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত এবং সিভিল সার্জন অফিস দিনাজপুর কর্তৃক আয়োজিত ৩৯ তম বিসিএসের নব নিয়োগকৃত চিকিৎসক বৃন্দ ও কোভিড -১৯ চিকিৎসা এ নিয়োজিত নার্সগণের IPC and Clinical management on COVID-19 ট্রেনিং অনুষ্ঠিত হয়। 

মঙ্গলবার (২ জুন)  দিনাজপুর সিভিল সার্জন কনফারেন্স রুমে ডাঃ মোঃ  আব্দুল কুদ্দুছ, সিভিল সার্জন,দিনাজপুর এর সভাপতিত্বে এই ট্রেনিংটি অনুষ্ঠিত হয়। 

এ সময় রিসোর্স পার্সন হিসেবে অনুষ্ঠানটিকে সমৃদ্ধ করেন ডাঃ বি কে বোস,পরিচালক, পরমাণু চিকিৎসা কেন্দ্র দিনাজপুর ও সাধারণ সম্পাদক,বিএম এ ,দিনাজপুর,  ডাঃ আহাদ আলী,তত্ত্বাবধায়ক, ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ও সাধারণ সম্পাদক, স্বাচিপ, দিনাজপুর,  ডাঃ ওয়াহেদুল হক, সিনিয়র কনসালটেন্ট, মেডিসিন, ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ও ডাঃ মোঃ আরজউল্ল্যাহ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, সদর,দিনাজপুর।
 ট্রেনিং এ ফ্যাসিলিটেটর এর দায়িত্ব পালন করেন ডাঃ মোঃ এজাজ -উল হক, এম ও সি এস,সিভিল সার্জন অফিস,দিনাজপুর। বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতিনিধি  ডাঃ পল্লব চক্রবর্তী ট্রেনিং টি নিবিড় পর্যবেক্ষণ করেন ও সন্তোষ প্রকাশ করেন

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

%d bloggers like this: