কপিলমুনির প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি সাংবাদিক তপন

কপিলমুনির প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি সাংবাদিক তপন

প্রবীর জয়, কপিলমুনি:: পাইকগাছা উপজেলার কপিলমুনিতে এই সর্বপ্রথম প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হলেন সাংবাদিক তপন কুমার পাল। তার শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে বলে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা  ডাঃ নিতিশ চন্দ্র গোলদার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রথমত খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ কপিলমুনির একজন সাংবাদিক সহ ২৫ জন করোনা পজেটিভ সনাক্ত হওয়ার বিষয়ে নিশ্চিত করেন। যা বিভিন্ন গণমাধ্যম ও সোস্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। এরপর সোমবার (১লা জুন) সন্ধ্যায় উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে ফেজবুক ওয়ালে এ সংক্রান্ত পোষ্ট পাইকগাছা উপজেলার পঃ পঃ কর্মকর্তার বরাত দিয়ে আপলোড হতে দেখাযায়। এরপর মঙ্গলবার (২রা জুন) সকাল ১১.৩০ মিনিটে পাইকগাছা উপজেলা প্রশাসন কপিলমুনি কাঁকড়া পট্রি রোডসহ তপনপালের অবস্থানরত বাড়ীটি লকডাউন ঘোষণা করেন। পাশাপাশি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও ফল-ফলাদি দেওয়া হয়। এছাড়া চিকিৎসা সংক্রান্ত পরামর্শ ও সার্বিক বিষয়ে খোঁজ-খোবর নেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুলিয়া সুকায়না, সহকারী কমিশনার (ভূমি) আরাফাতুল আলম, উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নীতিশ গোলদার, মেডিকেল অফিসার ডাঃ ইফতেখার বিন-রাজ্জাক, স্যানেটারী ইন্সেপেক্টর উদয় কুমার মন্ডল, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়ার্দ্দার, কপিলমুনির ইউএলও জাকির হোসেন, ল্যাব টেকনিশিয়ান কৃষ্ণ ও তুহিন, কপিলমুনি ফাঁড়ি এস আই অভিজিৎ রায়, এএস আই প্রভাষ মিত্র ও এনামুল।

উল্লেখ্য, সাংবাদিক তপন পাল খুলনা থেকে প্রকাশিত দৈনিক জন্মভূমির কপিলমুনি প্রতিনিধি হিসাবে কর্মরত।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

%d bloggers like this: