বীর মুক্তিযোদ্ধা মধু খান’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

বীর মুক্তিযোদ্ধা মধু খান’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

টিটু মিলন,বেনাপোল:: মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান মধু খান(৭৫) আর নেই। সোমবার বেলা ১১টার সময় তিনি বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীনবস্থায় শার্শার বসতপুর গ্রামের নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।  মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৪ ছেলে ও ১ মেয়েসহ আসংখ্য আত্মীয় স্বজন রেখে মায়ার দুনিয়া থেকে শেষ বিদায় নিলেন।
আসরবাদ বেনাপোল মাহবুবা হক এতিমখানা হাফেজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে মরহুমের রাষ্ট্রীয় সম্মাননা ও জ্বানাযা পারিবারিক গাজিপুর খা বাড়ী কবরস্থানে দাফন সম্পন্ন হয়।
রাষ্ট্রীয় সম্মাননায় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা সহকারি কর্মকর্তা(ভূমি) খোরশেদ আলম চৌধূরী, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) মামুন খান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, মুক্তিযোদ্ধা শাহ আলম, দীন ইসলাম দীনু প্রমুখ।
এদিকে শ্রদ্ধেয় বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান মধু খানের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারেরর প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন যশোর-১(শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আফিল উদ্দিন।
এদিকে আরো শোক ও শোকসন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, সহ সভাপতি আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমানসহ স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদের সদস্যবৃন্দ, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সুধী সমাজের মানুষ।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

%d bloggers like this: