সাহিত্যিক এম.এ সামাদের মৃত্যুতে স্বপ্ন সিঁড়ির শোক

সাহিত্যিক এম.এ সামাদের মৃত্যুতে স্বপ্ন সিঁড়ির শোক

প্রেস বিজ্ঞপ্তি:: সাতক্ষীরা সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের প্রাক্তন রোভার ও স্বপ্নসিঁড়ির সদস্য (আইটি) ফাহাদ হোসেন এর দাদা সাহিত্যিক ও লেখক এম.এ সামাদ আর নেই (ইন্না … রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

সোমবার (১ জুলাই) ঢাকার যাত্রাবাড়ি এলাকায় তিনি স্ট্রোক জনিত কারনে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সোমবার রাতে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সাহিত্যিক এম. এ সামাদের আদি নিবাস সাতক্ষীরার রসূলপুর এলাকায়। পেশাগত কারণে তিনি দীর্ঘদিন ঢাকার যাত্রাবাড়ি এলাকায় স্বপরিবারে বসবার করতেন। তার রচিত একাধিক কাব্যগ্রন্থ, ছোটগল্প ও সত্যবানির বই প্রকাশিত হয়েছে।


শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও রুহের মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন সাতক্ষীরা জেলার প্রাক্তন রোভার স্কাউটদের সংগঠন স্বপ্নসিঁড়ির আহবায়ক নাজমুল হক, যুগ্ম আহবায়ক মঈনুর রহমান মঈন, সদস্য সচিব অতনু বোস, যুগ্ম সদস্য সচিব সালাউদ্দীন রানা, সদস্য আলতাফ হোসাইন, সদস্য (অর্থ) আব্দুল্লাহ আল মামুন, সদস্য (প্রচার) সেলিম হোসেন, সদস্য শাহাজান আলী, হাবিবুর রহমান হাবিব, রাশিদুজ্জামান রানা, প্রীতম দাশ, মুক্তাদির হোসেন, সাঈদুর রহমান, মীর খায়রুল আলম, আসাদুল্লাহ আল গালিব, ইয়াকুব আলী, সাঈদুজ্জামান প্রান্ত, রজনী সুলতানা, উজ্জ্বল মোল্লাসহ স্বপ্ন সিঁড়ির সকল স্তরের সদস্য ও সহযোগী সদস্যগণ।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

%d bloggers like this: