বিদ্যুতর শর্ট সার্কিট পুড় ছাই হলো সাতক্ষীরার রোশম আলীর স্বপ্ন

বিদ্যুতর শর্ট সার্কিট পুড় ছাই হলো সাতক্ষীরার রোশম আলীর স্বপ্ন


স্টাফ রিপোর্টার:: বিদ্যুতর শর্ট সার্কিট পুড় ছাই হলা সাতক্ষীরার রোশম আলীর স্বপ। মত্যু হলা তীল তীল গড়া একটি স্বপর। পাড়া গন্ধ বিষিয় উঠছ রাশম আলীর চারপাশ।
৩১ ম রাতর কান এক সময় বিদ্যুতিক শর্ট সার্কিটর কারণ সষ্ট আগুন মসার্স করিম এ্যান্ড সন্স এর অফিস কাম গাডাউন। পুড় যায় প্রায় ২কাটি টাকার মালামাল।
এটির মালিক সাতক্ষীরা শহরর কাটিয়া(আমতলা মাড়) এলাকার মত শখ আব্দুল করিমর পুত্র শখ রাশম আলী।
ক্ষতিগ্র¯ রাশম আলী জানান, তিনি দীর্ঘদিন যাবত দশর জনপ্রিয় কাম্পানি জনসন এ্যান্ড জনসন, এ্যানফার্ডস বাংলাদশ লিমিটড, মসুমী এটারপ্রাইজ এর প্রসাধনী, আলাফা ডিস্ট্রিবিউশন কাম্পানী, ট্রান্সকম বাংলাদশ লিমিটড, অজাÍা বাংলাদশ,মিয়ামি পাকা ইন্ডিয়া লিমিডট, অক্সি জাপান, ম্যানালা কাম্পানী সমূহর ডিলারশীপ নিয় ব্যবসা পরিচালনা কর আসছিলন। ব্যবসা পরিচালনা করার জন্য কাটিয়া আমতলা মাড় হামিদ এর বাড়ীর নিচতলা ভাড়া নিয় অফিস কাম গাডাউন কর সখান মালামাল রাখতন। সম্প্রতি করানা ভাইরাসর কারন ব্যবসা সঠিকভাব পরিচালনা করত না পারায় গাডাউন প্রায় ২ কাটি টাকার মালামাল রাখাছিল। গত ৩০ ম সন্ধ্যায় প্রতিদিনর ন্যায় সটি তালাবদ্ধ কর কর বাড়ি যান। ৩১ ভার ৪ টার দিক খবর পান তার গাডাউন আগুন জ্বলছ। ফায়ার সার্ভিসর লাকজন যদিও আগুন নিয়¿ন নিয়ছন। কি ততক্ষণ রাশম আলীর ২ কাটি টাকার মালামাল আগুন পুড় ছাই হয় গছ। সখান এখন শুধু পাড়া গন্ধ ছাড়া আর কিছুই নই। এঘটনায় তিনি সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়রি করছন। যার নং- ১২৯৩।
জানা গছ, বিভিন ব্যাংক থক ঋণ নিয় এবং কাম্পানীর কাছ বাকীত মালামাল নিয় এ ব্যবসা পরিচালনা কর আসছিলন। আকর্স্মিকভাব এধরনর ক্ষতি হওয়ায় তিনি অনকটা হতভম্ব হয় পড়ছন। কিভাব তিনি ওই ঋণর টাকা পরিশাধ করবন। কিভাব আবারা সাজা হয় দাঁড়াবন। এই চিÍায় দিশহারা হয় পড়ছন তিনি।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

%d bloggers like this: