দেবহাটায় পিকআপের ধাক্কায় শিশুর মৃত্যু : চালক আটক

দেবহাটায় পিকআপের ধাক্কায় শিশুর মৃত্যু : চালক আটক

দেবহাটা প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটায় মোবাইল নেটওয়ার্ক কোম্পানী রবি এয়ারটেল’র মালামাল বোঝাই পিকআপের ধাক্কায় নিশান হোসেন (৮) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
রবিবার বিকাল ৪টার দিকে দেবহাটা উপজেলার সখিপুরে নানা বাড়ীতে যাওয়ার পথিমধ্যে লাইট হাউজ সংলগ্ন সাতক্ষীরা-কালীগঞ্জ মহাসড়কে দূর্ঘটনায় মৃত্যু হয় শিশু নিশানের। সে সদর উপজেলার ভোমরা ইউনিয়নের আবুল কাশেম মোল্যার ছেলে ও একটি প্রি-ক্যাডেট স্কুলের প্রথম শ্রেনীর ছাত্র।
এঘটনায় ঘাতক পিকআপটি জব্দসহ চালক শ্যামনগর উপজেলার গাবুরা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে রবিউলকে আটক করেছে পুলিশ।
নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার বিকালে ভোমরা নিজ বাড়ী থেকে মা খাদিজা খাতুনের সাথে ইজিবাইকে চড়ে সখিপুরে নানা লাভলু গাজীর বাড়ীতে বেড়াতে যাচ্ছিল শিশু নিশান। নানাবাড়ীর কাছাকাছি পৌছাতেই সখিপুর লাইট হাউস সংলগ্ন সাতক্ষীরা কালীগঞ্জ মহাসড়কের পাশে ইজিবাইক থেকে নেমে পড়েন নিশান ও তার মা খাদিজা। স্বল্প সময়ের মধ্যে মা খাদিজা খাতুন ইজিবাইকের ভাড়া মিটিয়ে শিশুটিকে নিয়ে রাস্তা পারাপারের চেষ্টা করলে কালীগঞ্জ থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী মোবাইল নেটওয়ার্ক কোম্পানী রবি এয়ারটেল’র মালামাল বোঝাই দ্রুত গতির একটি পিকআপ সজোরে শিশু নিশানকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় গুরুতর আহত হন শিশু নিশানের মা খাদিজা খাতুন।
একপর্যায়ে ঘাতক পিকআপটি জব্দসহ চালক রবিউলকে আটক পরবর্তী পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, ঘটনাস্থল পরিদর্শন সহ ঘাতক পিকআপটি জব্দ ও চালককে আটক করেছে পুলিশ। তবে এঘটনায় এখনও কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

%d bloggers like this: