অনির্বাণ ইয়াং ক্লাবের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ উপহার

অনির্বাণ ইয়াং ক্লাবের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ উপহার

বিশেষ প্রতিনিধি : সাতক্ষীরার অন্যতম সেচ্ছাসেবী সংগঠন ‘অনির্বাণ ইয়াং ক্লাব সাতক্ষীরা’ করোনা ভাইরাস ও ঘূর্ণিঝড় আম্ফান এর মধ্যে সাতক্ষীরা জেলা সহকারী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন (আফিল উদ্দীন) এর আর্থিক সহায়তায় ১০৫টি অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন।
মঙ্গলবার (১৯ শে মে) বিকাল ৫ টার সময় সাতক্ষীরা জেলা সহকারী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন (আফিল উদ্দীন) ও অনির্বাণ ইয়াং ক্লাব সাতক্ষীরার সদস্য হাবিবুর রহমান এর উপস্থিতিতে সদরের ব্রহ্মরাজপুর ইউনিয়নে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় সাতক্ষীরা জেলা সহকারী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন (আফিল উদ্দীন) বলেন, বর্তমান পরিস্থিতিতে ‘অনির্বাণ ইয়াং ক্লাব’ পরিবার যেভাবে অসহায় মানুষের পাশে দাড়িয়েছে সেটি খুব প্রশংসনীয়। তাদের এই কাজে আমি খুবই আনন্দিত। আমি আজ গর্ববোধ করছি যে আমার ছেলেও এই পরিবারের একজন সদস্য। আমার ছেলে সহ অনির্বাণ পরিবারের সকল সদস্যদের জন্য আমার দোয়া রইল।
সংগঠনটির সদস্য হাবিবুর রহমান বলেন, আমরা অনির্বাণ ইয়াং ক্লাব সাতক্ষীরা রক্তদানের পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করে থাকি। দেশের বর্তমান পরিস্থিতিতে অনেক মানুষ অসহায় হয়ে পড়েছে। এজন্য আমরা সেই সব অসহায় মানুষের মাঝে খাদ্যদ্রব্য ও ইফতারির পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করছি।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

%d bloggers like this: