তালায় গরীব অসহায় কর্মবিমুখ ৪ শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সাবেক এমপি হাবিব

তালায় গরীব অসহায় কর্মবিমুখ ৪ শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সাবেক এমপি হাবিব

সজীব , তালা :: করোনা প্রাদুর্ভাবের কারণে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব সোমবার( ১৮ মে) সাতক্ষীরা ,তালা সদর ইউনিয়নের মধ্য আঠারোই সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে বিএনপি’র উদ্যোগে গরীব অসহায় ৪শত পরিবারের মাঝে চাল আলু সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

খাদ্য সামগ্রী বিতরণের সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির নেতা এবং সাতক্ষীরা ১ (তালা -কলারোয়া) আসনের সাবেক এমপি ,হাবিবুল ইসলাম হাবিব। 
তালা সদর ইউনিয়নের বিএনপি’র সভাপতি আবুল কালাম বিশ্বাসের সভাপতিত্বে এবং উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারন সম্পাদক মির্জা আতিয়ার রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সভাপতি মিনাল কান্তি রায়, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শফিকুল ইসলাম, আজিজুর রহমান প্রমুখ।
সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তালা উপজেলায় বিএনপি’র সার্বিক ব্যবস্থাপনায় তালা উপজেলায় ১২ টি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
কেন্দ্রীয় নেতা ও সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব খাদ্য সামগ্রী বিতরণের সময় বলেন করোনা একটি ছোঁয়াচে রোগ, তাই সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। এছাড়া তিনি আরও বলেছেন নিত্য প্রয়োজন ছাড়া ঘর থেকে বেরোনোর দরকার নেই।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

%d bloggers like this: