তালায় হতদরিদ্র পরিবারের মাঝে বিএনপি’র খাদ্যসামগ্রী বিতরণ

তালায় হতদরিদ্র পরিবারের মাঝে বিএনপি’র খাদ্যসামগ্রী বিতরণ

সজীব, তালা:: সাতক্ষীরা তালা উপজেলায় করোনা প্রাদুর্ভাবে সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়ায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করছেন বিএনপি’র কেন্দ্রীয় নেতা ও সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব।
১৫ মে শুক্রবার তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের ঘোষনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ৫ শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খলিলনগর ইউনিয়ন বিএনপি’র সভাপতি মাস্টার শহিদুল ইসলামের সভাপতিত্বে,উক্ত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন আহবায়ক কামরুল ইসলাম ফারুক। তালা উপজেলা বিএনপির সভাপতি মৃণাল কান্তি রায়। সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শফিকুল ইসলাম। যুগ্ন সম্পাদক মির্জা আতিয়ার রহমান প্রমুখ।

কেন্দ্রীয় নেতা ও সাবেক এমপি  হাবিবুল ইসলাম হাবিব এ সময় বলেন, করোনা একটি ছোঁয়াচে রোগ তাই সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থাকা  আহ্বান জানান। তিনি আরো বলেন এই দুর্যোগকালীন সময়ে প্রতিটি ইউনিয়নে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

%d bloggers like this: