HEADLINE
বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

পরীমনির প্রথম স্বামী কেশবপুরের সৌরভ মুখ খুললেন

কেশবপুর প্রতিনিধি / ৪৩০
প্রকাশের সময় : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

র‌্যাবের হাতে আটক ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনির আরো একটি বিয়ের সন্ধান পাওয়া গেছে। কেশবপুরের ছেলে ফেরদৌস কবীর সৌরভের সাথে ২০১২ সালের ২৮ এপ্রিল সামসুন নাহার স্মৃতি ওরফে পরীমনির প্রথম বিয়ে হয়। কিন্তু বিয়ের ২ বছর পর থেকে উশৃংখল জীবন-যাপনের কারণে পরীমনির থেকে দূরত্ব হয় তার স্বামী সৌরভের। তবে সৌরভ দাবি করেছে, তারা কেউ কাউকে এখনও তালাক দেয়নি।


সৌরভ কেশবপুর পৌরসভার সাবেক নারী কাউন্সিলর শাহানা কবির ফতেমার ছেলে। ফতেমার স্বামী জাহাঙ্গির কবিরের পৈত্রিক বাড়ি পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ভগিরাথপুর গ্রামে। ওই গ্রামেই নানা শামসুদ্দিন গাজীর বাড়িতে থাকতেন পরীমনি। ২০১০ সালে এসএসসি পরীক্ষার পর সৌরভ দাদার বাড়িতে বেড়াতে গেলে সেখানে পরিচয় থেকে তাদের মধ্যে ভালোবাসায় রুপ নেয়। ২ বছর স¤পর্কের পর ২০১২ সালের ২৮ এপ্রিল কেশবপুর পৌরসভার কাজী এম ইমরান হোসেনের মাধ্যমে ১ লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ে রেজিস্ট্রেশন হয়। বিয়ের পর কেশবপুরে সংসার করার পর ঢাকাতে বনশ্রীতে বাসা ভাড়া নিয়ে থাকতেন। সেখানে থাকাকালীন মিডিয়ার সাথে জড়িয়ে পড়ে পরিমনী। অপরদিকে সৌরভ ঢাকার একটি ফুটবল ক্লাবের খেলোয়াড় ছিলেন। তিনি বর্তমানে কেশবপুরে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছেন।


ফুটবলার সৌরভ কবির জানায়, ভালোবাসার স¤পর্ক থেকেই তার সাথেই পরীমনির প্রথম বিয়ে হয়। বনশ্রীতে থাকাকালে ২০১৩ সালে পরীমনি মিডিয়ার সাথে স¤পৃক্ত হওয়ার পর ঊশৃংখল চলাফেরা শুরু করে। এ নিয়ে দু’জনের মনমালিন্য থেকে তাদের ভেতর দুরত্ব তৈরি হতে থাকে। পরে ২০১৪ সালে তারা আলাদা থাকতে শুরু করে ও ২০১৫ সালে সৌরভ কেশবপুরে চলে আসে। সর্বশেষ ২০১৬ সালে পরিমনীর সাথে তার কথা হয়েছে। তবে তারা কেউ কাউকে এখনও তালাক দেয়নি।


এই শ্রেণীর আরো সংবাদ