HEADLINE
ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রীকে অর্থনীতির চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন

ইছামতি নদীতে জেলের জালে ধরা পড়লো ৩শ কেজির শাপলা মাছ

খলিলুর রহমান, সাতক্ষীরা / ২০৮
প্রকাশের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩

সাতক্ষীরার ভারত বাংলার সীমান্তবর্তী ইছামতি নদীতে জেলের ফেলা বেড়জালে ধরা পড়েছে ৩শ কেজি ওজনের একটি শাপলা মাছ।

রবিবার ৪জুন রাত ৮টার দিকে ইছামতি নদীর খানজিয়া এলাকায় প্রতিদিনের মতো খানজিয়া গ্রামের ইসমাঈল গাজীর ছেলে আজিজুল বেড় জাল ফেলে। এক পর্যায়ে মাছটি আজিজুলের জালে আটকে গেলে তিনি আকষ্মিক ঘাবড়ে যান এবং স্থানীয়দের সহায়তায় মাছটি উপরে তুলতে সক্ষম হন।

বিষয়টি জানাজানি হলে আশেপাশের লোকজন মাছটি দেখতে ভিড় জমায়। পরে সোমবার সকালে গাজীরহাটের মৎস্য ব্যবসায়ী রবিনসহ ৩জন ব্যবসায়ী কেজি প্রতি ৩শত ২০ টাকা হিসেবে মাছটি ক্রয় করেন। রবিন জানান, বিশাল আকৃতির এই মাছের লেজে আছে কাটা আর ঐ কাঁটায় আছে বিষ। তাই  মাছটি কাটার সময় সাবধানতা অবলম্বন করতে হবে। রবিন জানান, তারা তিনজনে মিলে মাছটি ৩শ ২০ টাকা কেজি করে কিনে নিয়েছেন। মাছটি বরিশালে নিয়ে যাওয়ার জন্য প্রসেসিং করে বরফ দিয়ে রাখা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ