সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র-গুলি উদ্ধার

সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র-গুলি উদ্ধার

বিশেষ প্রতিনিধিঃ সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে লিয়াকত আলী নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩০ জুলাই) ভোর রাতে সাতক্ষীরা সদর উপজেলার বাশদাহ ইউনিয়নের কয়ারবিলে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত লিয়াকত আলী সদর উপজেলার তলুইগাছা গ্রামের মৃত মোসলেম আলী সরদারের ছেলে।

পুলিশের দাবি, লিয়াকত আলী একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। কয়ারবিল এলাকায় মাদকের টাকা ভাগাভাগি নিয়ে দু’পক্ষের গোলাগুলিতে তার মৃত্যু হয়েছে।
সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দীন জানান, ভোররাতে কয়ারবিল এলাকায় দু’পক্ষের মধ্যে গোলাগুলি চলছে- এমন সংবাদের ভিত্তিতে সদর থানার ওসি আসাদুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি টিম সেখানে অভিযান চালায়। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে। এসময় তার পাশে একটি রিভলবার, দু’রাউন্ড গুলি, একটি হাসুয়া, ৫০ বোতল ফেন্সিডিল ও ২শ’ পিস ইয়াবা পড়ে ছিল। পুলিশ তাৎক্ষণিক বুলেটবিদ্ধ ব্যক্তিকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, সদর থানায় তার বিরুদ্ধে মাদক আইনে দশটি মামলা রয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

%d bloggers like this: