কলারোয়ায় পাঁচটি ইউনিয়নে উদ্বোধন হলো বিট পুলিশিং কার্যক্রম

কলারোয়ায় পাঁচটি ইউনিয়নে উদ্বোধন হলো বিট পুলিশিং কার্যক্রম

আসাদুজ্জামান আসাদঃ “মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার” শ্লোগান কে নিয়ে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষে হেলাতলা, কেরালকাতা,কয়লা, যুগিখালি, জয়নগর ৫টি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে ৩০জুলাই   বৃহস্প্রতিবার বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন করেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস।
সে সময় পুলিশ বিভাগের কর্মকর্তা পুলিশ পরিদর্শক বুরহান উদ্দীন,এস আই রাজ কিশোর পাল,এস আই ইসরাফ্রিল, হেলাতলা, কেরালকাতা,কয়লা, যুগিখালি, জয়নগর ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, আব্দুর রশিদ (ভারপ্রাপ্ত), রবিউল হাসান,শামছুউদ্দীন আল মাসুদ বাবু,শেখ ইমরান হোসেন,সাতক্ষীরা জজকোর্টের এপিপি অ্যাডঃ আশরাফুল আলম বাবু, ইউপি সদস্য বৃন্দ, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। কলারোয়া উপজেলায়  বিট পুলিশিং এর উদ্বোধন করা আজ   সমপন্ন  বলে জানান ওসি। 
অপরাধ দমন এবং পুলিশি সেবা জনগনের বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়ার লক্ষ্যে কার্যক্রম চালু করা হয়েছে জনগণ দ্রুত যেন পুলিশি সেবা পায় এবং অপরাধ দমন ও আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে এটি চালু করা হলো বিট পুলিশিং  এ দায়িত্বরত অফিসার এস আই রুবেল,এস আই তৌফিক আহমেদ, হোসেন,এ এস আই মফিজুল ইসলাম, এ এস মিজানুর রহমান,এ এস আই আশরাফুল ইসলাম,এ এস আই মোঃ নুরালী  সহ প্রমূখ পুলিশ সদস্য, ৪ ইউনিয়নের সকল প্রকার সেবা প্রদান করবেন ।এলাকার চুরি, ডাকাতি, ছিনতাই, ইভটিজিং, মাদক, সহিংসতা সহ সব ধরণের অপরাধ দমন এবং আইনশৃঙ্খলা রক্ষায় তৎপর থাকবেন । অর্থাত বিট পুলিশিং এর মাধ্যমে জনগণের বাড়ি বাড়ি পৌছে যাবে পুলিশের সেবা।— কলারোয়া থানার অফিসার ইনচার্জ হুশিয়ারী দিয়ে বলেন আপনারা যারা মাদক ব্যাবসা করেন ও সেবন করেন ২ দিনের মর্ধ্যে   আত্নসর্মাপন করুন নাহলে বাংলাদেশ  পুলিশের আইজি স্যারের নির্দেশ আপনাদের পরিনতি হবে ভয়বাহ আর আমি ওসি এই ধরনের কাউকে ছাড়দেব না।  অপরাধী যে হোক আর যত শক্তিশালী হোক না কেন ভালো হয়ে জান পুলিশ আপনাদের সব ধরনের সহযোগিতা করবে। বিট অফিসারদের বলেন আপনারা সেবা করবেন সবসমস্য সমাধান করবেন যেটা না পারবেন আমাকে জানাবেন আমি সমাধান দিব। এই কলারোয়া হয় মাদক ব্যাবসায়ী থাকবে না হয় বাংলাদেশ পুলিশ থাকবে।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

%d bloggers like this: