আসিফ-মৌটুসীর ‘তুমি এলে’

আসিফ-মৌটুসীর ‘তুমি এলে’

বিনোদন ডেস্ক: আসিফ ও মৌটুসীর পরিচয় প্রায় বিশ বছর। একজন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর, অন্যজন মৌটুসী; যিনি মিষ্টি কণ্ঠ ও সুন্দর গায়কি দিয়ে শ্রোতাদের মুগ্ধ করে আসছেন এক যুগেরও বেশি সময় ধরে।

দীর্ঘ বছর সঙ্গীতের এই দুই প্রিয় মুখের সুসম্পর্ক থাকলেও গান গাওয়া হয়নি কোনোদিন। তবে এবার একসঙ্গে গান করলেন এই দুই শিল্পী। গানের শিরোনাম ‘তুমি এলে’। মিউজিক ভিডিওতেও তাদেরকে দেখা যাবে।

ভারতের রাজীব দত্তের কাব্যমালায় এ গানে সুর দিয়েছেন পার্থ প্রতীম বাপ্পী। আর সংগীতায়োজন করেছেন সৌরভ বাবাই চক্রবর্তী। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। এই গান প্রকাশ হবে ভিডিওতে। এরইমধ্যে দারুণ এক গল্পে গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে। এটি পরিচালনা করেছেন ইয়ামিন ইলান।

আসিফ আকরব জানান, মৌটুসীর গান তার খুব ভালো লাগে। জীবন চলার পথে তার কাছ থেকে কাজের মনোবল পেয়েছেন উল্লেখ করে তিনি বলেন, ‘ভাবীর গায়কী আমার খুব ভালো লাগে। আবার দীর্ঘ ১৭ বছর পর পার্থ প্রতীম বাপ্পী ভাইয়ের সুরে গাইলাম সেটাও আনন্দের। আশা করছি মৌটুসী ভাবী এবং আমার কণ্ঠে গানটি শ্রোতাদের ভালো লাগবে।’

মৌটুসী বলেন, ‘‘তুমি এলে’ দারুণ একটি মেলোডিয়াস গান। আসিফ আকবরের সঙ্গে এটাই আমার প্রথম গান। গানটির কথা-সুর-সংগীত সব মিলিয়ে বেশ ভালো হয়েছে। বাকিটা শ্রোতারা বিচার করবেন।’

৩০ জুলাই ডিএমএস’র ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে এই গানটি।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

%d bloggers like this: