সৃজিতকে জয়ার শুভেচ্ছা

সৃজিতকে জয়ার শুভেচ্ছা

ছবি : ফেসবুক
Spread the love

বিনোদন ডেস্ক: ভারতের চলচ্চিত্রপাড়ায় দুজনের প্রেমের জোর গুঞ্জন ছিল। তবে কেউই স্বীকার করেননি সে কথা। সে গুঞ্জন হালকা হতেই গেল বছর বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। এরপর থেকে ভক্তকুলে ধারণা ছিল, বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান ও সৃজিত মুখার্জির মধ্যে সম্পর্ক ভালো নেই।

কিন্তু আজ সৃজিত মুখার্জির ৪৩তম জন্মদিনে সেই ধারণা পাল্টে দিয়েছেন জয়া আহসান। ফেসবুক স্ট্যাটাসে বেশ ঘটা করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এই অভিনেত্রী। করেছেন সৃজিতের শিল্পবোধের প্রশংসা।

জয়া লিখেছেন, ‘রুবিনা আর মৃন্ময়ী দেবী। একজন ছিন্ন দেশ আর পিষ্ট মনের এক প্রান্তিক দেহজীবিনী। আরেকজন সধবা থেকে বিধবা, আর কুহকে ভরা এক মহাজীবনের সাক্ষী। গাঢ় ও বর্ণাঢ্য রেখায় আঁকা আমার দুটি চরিত্র। আমার এ দুই অনন্য শিল্পযাপনের রচয়িতা সৃজিত মুখার্জি। শুভ জন্মদিন, সৃজিত।’

২০১৮ সালে মুক্তি পাওয়া ‘এক যে ছিল রাজা’ সিনেমার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিলেন পরিচালক সৃজিত মুখার্জি। সিনেমাটিতে জয়া অভিনয় করেছিলেন ‘মৃন্ময়ী দেবী’ চরিত্রে। এ ছাড়া সৃজিতের পরিচালনায় জয়া ‘রাজকাহিনী’ সিনেমায় ‘রুবিনা’ চরিত্রে অভিনয় করেছিলেন।

১৯৭৭ সালে জন্ম নেওয়া সৃজিত মুখার্জি ২০১০ সালে প্রথম সিনেমা ‘অটোগ্রাফ’ পরিচালনার পরপরই আলোচনায় আসেন। এরপর থেকে কলকাতায় সৃজিত পরিচালিত প্রায় সব সিনেমাই বাণিজ্যিকভাবে সফল হয় এবং সমালোচকদের দ্বারা প্রশংসিত হয়েছে।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন