সদরের ভোমরায় আ’লীগ নেতার বাড়িতে ইয়াবা সহ নম্বরবিহীন জিপগাড়ি, বিজিবির মামলা

সদরের ভোমরায় আ’লীগ নেতার বাড়িতে ইয়াবা সহ নম্বরবিহীন জিপগাড়ি, বিজিবির মামলা

Spread the love

টুডে ডেস্ক:

সাতক্ষীরার ভোমরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আ’লীগ নেতা শহীদুল ইসলামের হাড়দ্দহ গ্রামের বাড়ি থেকে ৪৯২ পিস ইয়াবাসহ একটি নম্বরবিহীন জিপগাড়ি উদ্ধারের ঘটনায় সদর থানায় মামলা করেছে বিজিবি। পদ্মশাঁখরা বিজিবি ক্যাম্পের সুবেদার মহসিন আলী বাদি হয়ে সোমবার রাতে আ’লীগ নেতা শহীদুল ইসলামের ভাই আসাদুল ইসলামের নামে এই মামলা দায়ের করেন।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের আওতাধীন পদ্মশাঁখরা ক্যাম্পের সুবেদার মহসিন আলী জানান, শহীদুল ইসলাম ও তার ভাই আসাদুলের বাড়িতে ভারত থেকে আনা বিপুল পরিমান মাদক মজুদ রাখা হয়েছে এমন খবরেরভিত্তিতে সোমবার বিকেলে ভোমরা, পদ্মশাঁখরা ও কোমরপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী আসাদুলের ব্যবহৃত নম্বরবিহীন জিপগাড়ি থেকে ৪৯২পিস ইয়াবা জব্দ করা হয়। জব্দ করা হয় ওই জিপ গাড়িটি। তবে বিজিবি’র উপস্থিতি টের পেয়ে আসাদুল পালিয়ে যায়। অভিযানকালে সেখানে দেখা মেলেনি অ’লীগ নেতা শহীদুল ইসলামের।

তবে আওয়ামী লীগ নেতা শহীদুল ইসলাম জানান, এঘটনা সর্ম্পকে তিনি কিছুই জানেন না। তিনি পরিবারের সদস্যদের নিয়ে দীর্ঘদিন ধরে শহরের বসবাস করছেন। গ্রামে তার ছোট ভাই আসাদুল থাকে। একটি মহল অহেতুক তাকে ইয়াবা জব্দের ঘটনায় জড়ানোর চেষ্টা করছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুজ্জামান বলেন, সোমবার রাতে পদ্মশাঁখরা বিজিবি ক্যাম্পের সুবেদার মহসিন আলী বাদী হয়ে আসাদুল ইসলামকে পলাতক দেখিয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন