দেবহাটায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

দেবহাটায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Spread the love

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ও সুশীলনের যৌথ উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার কমিউনিটি জিএন-এর আওতায় উপজেলার বিভিন্ন এলাকার হতদরিদ্র ৮৪ টি পরিবারের মাঝে এসকল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বিতরণ কার্যক্রমের শুরুতেই দেবহাটা এরিয়া প্রোগ্রামের ওয়ার্ল্ড ভিশনের এরিয়া প্রোগ্রাম ম্যানেজার ফুলি সরকার শুভেচ্ছা বক্তব্যে বলেন, দেবহাটা এরিয়া প্রোগ্রাম এর আওতায় এপর্যন্ত বিতরনকৃত ৩৪ টি গিফট নোটিফিকেশন (জি এন) এর একটি নির্দিষ্ট অংশ যার সর্বমোট অর্থমুল্য এক লক্ষ একাশি হাজার দুইশত টাকা দ্বারা কুলিয়া, পারুলিয়া এবং দেবহাটা সদর ইউনিয়নের নির্বাচিত ৮৪ টি পরিবারের মাঝে পরিবারপ্রতি ২০ কেজি চাল, ২ কেজি ৫০০ গ্রাম সয়াবিন তেল, সোয়া ২ কেজি মসুর ডাল, সোয়া ২ কেজি মুগ ডাল, সোয়া ২ কেজি ছোলার ডাল এবং ৫০০ গ্রাম চিনি খাদ্য সহায়তা হিসেবে প্রদান করা হচ্ছে।
তিনি আরো বলেন, দেবহাটা এরিয়া প্রোগ্রামের নিবন্ধিত শিশুরা তাদের বিদেশী বন্ধুদের নিকট থেকে যে সহযোগিতা ইতিমধ্যে পেয়েছে তার একটি নির্দিষ্ট অংশ হতদরিদ্র ও ঝুঁকিপুর্ন পরিবারের মধ্যে আজ বিতরণ করা হলো।
বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যক্রমের উদ্বোধন করেন দেবহাটা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ। প্রধান অতিথি তার বক্তব্যে দেবহাটা এরিয়া প্রোগ্রামের এই মানবিক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করে ভবিষ্যতেও এই ধরনের জনবান্ধব কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান।
বক্তৃতাকালে বিশেষ অতিথি ও মহিলা ভাইস চেয়ারম্যান জি এম স্পর্শ বলেন, বর্তমান করোনা মহামারী পরিস্থিতিতে সরকারের পাশাপাশি দেবহাটা এরিয়া প্রোগ্রাম বিপদাপন্ন মানুষের পাশে দাড়িয়ে যে দৃষ্টান্ত স্থাপন করেছে তা সকলের অনুসরনযোগ্য হয়ে থাকবে।
দেবহাটা এরিয়া প্রোগ্রামের সুশীলনের প্রোজেক্ট অফিসার রাসেল আহমেদের সঞ্চালনায় বিতরণ কার্যক্রমে ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার পল ভক্ত মন্ডল, স্পন্সরশীপ অফিসার হিরো গাইন, সুশীলনের মনিটরিং অফিসার মামুন হোসেন, ফিল্ড সুপারভাইজার নীলকান্ত মন্ডল, প্রশান্ত মন্ডল ও মিজানুর রহমানসহ স্থানীয় ধর্মীয় ও গ্রাম উন্নয়ন কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন