পাইকগাছা উপজেলা মহিলা শ্রমিকলীগের মতবিনিময় সভা

পাইকগাছা উপজেলা মহিলা শ্রমিকলীগের মতবিনিময় সভা

কপিলমুনি প্রতিনিধি:: আসন্ন ঈদ উপলক্ষ্যে পাইকগাছা উপজেলা শাখার মহিলা শ্রমিকলীগের কমিটি গঠন পরবর্তী এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। খুলনা জেলা শাখার বাংলাদেশ মহিলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ফতেমা বিপ্লবী স্বাক্ষরিত তৃষ্ণা বেগম সভাপতি ও জয়ন্তী মন্ডলকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট এক কমিটি অনুমোদন দিয়েছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হাসি খাতুন, আরিফা বেগম, সুধা রাণী ও সারতী দাশ, যুগ্ন-সাধারণ সম্পাদক সুভাশীনী বাইন ও আনজুরা বেগম, সহ-সাধারণ সম্পাদক শিল্পী বেগম ও মালতী রাণী মন্ডল, সাংগঠনিক সম্পাদক লাবণী মন্ডল, সহ-সাংগঠনিক সম্পাদক রেকসোনা খাতুন ও কুলসুম বেগম, প্রচার-সম্পাদক রুপালী রায় ও সহ-প্রচার সম্পাদক শম্পা রায়, দপ্তর সম্পাদক মর্জিনা বেগম ও সহ-দপ্তর সম্পাদক কাঞ্জন দাশ, আইন সম্পাদক সরস্বতী রানী দাশ, শিল্পী সাহিত্য সম্পাদক নাসিমা বেগম, শ্রম সম্পাদক বিথিকা মল্লিক, মহিলা সম্পাদক রেহেনা বেগমসহ রুমা খাতুন, সেবা দাশী, অর্চনা সরকার, জোছনা রাণী দাশ, রাশিদা বেগম, শিকা রাণী রায়, ছালমা খাতুন, বিউটি মন্ডল, মিনতী রাণী দাশ ও পার্বতী মন্ডল।

উক্ত কমিটি আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে সকল শ্রেণী-পেশার মানুষকে মতবিনিময়কালে ঈদের শুভেচ্ছা জানান। পাশাপাশি উপজেলা পর্যায় সংগঠনকে আরো গতিশীল করার লক্ষ্যে কমিটির সকল সদস্যদের প্রতি আহবান জানিয়েছেন।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন