প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন সুস্মিতা

প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন সুস্মিতা

বিনোদন ডেস্ক:: বঙ্গতনয়া সুস্মিতা সেন প্রেমে পড়েছেন কাশ্মীরি সুদর্শন যুবক রোমান শলের। মাসখানেক হল সেই খবর প্রকাশ্যে এসেছে। বলিউডের নজরকাড়া জুটিদের মধ্যে বর্তমানে স্পটলাইটের আলো যে সুস্মিতা-রোহমানের উপর সবচাইতে বেশি, তা বলাই বাহুল্য। নেটদুনিয়ার চর্চায় বিষয় এখন সুস্মিতার অসমবয়সি প্রেম। সম্প্রতি শোনা গিয়েছিল, প্রেমিক রোহমান শলের সঙ্গে চুপিচুপি বাগদান পর্ব সেরে ফেলেছেন এই বঙ্গতনয়া। তবে এবার শোনা গেল তাঁদের প্রেমপর্বকে আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে চলেছেন সুস্মিতা এবং রোহমান। অতঃপর খুব শিগিগিরই বোধহয় বাংলার জামাই হতে চলেছেন এই সুদর্শন কাশ্মীরি যুবক।

ইনস্টাগ্রামে রোহমান শলের সঙ্গে প্রায়ই ছবি পোস্ট করেন সুস্মিতা সেন বর্তমানে নেটদুনিয়া জুড়ে দেদার উত্তাপও ছড়াচ্ছে সেসব ছবি। এর আগে রোহমানের সঙ্গে শরীরচর্চার ভিডিও পোস্ট করেছিলেন। এছাড়াও, ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন প্রেমিককে বাংলায়, ‘আমি তোমাকে ভালবাসি’ বলতে শেখানোর ভিডিও। ভাইয়ের বিয়েতে দুই মেয়ে, মা-বাবা এবং কাশ্মীরি প্রেমিক রোহমানকে পাশে নিয়ে তোলা ছবিও শেয়ার করেছেন সুস্মিতা। দুই মেয়ে রিনি এবং আলিশার সঙ্গেও বেজায় ভাব হয়েছে মায়ের প্রেমিকের। অতঃপর পরিবারের পক্ষ থেকেও যে তাঁদের সম্পর্ক মেনে নিয়েছে, তা বলাই যায়। বছর শেষে সুস্মিতার বিয়ের খবরে আপাতত সরগরম নেটদুনিয়া।

কবে গাঁটছড়া বাঁধছেন এই জুটি? রোহমান নাকি সম্প্রতি বিয়ের প্রস্তাব দিয়েছেন সুস্মিতাকে। সূত্রের খবর বলছে তা সানন্দে গ্রহণও করেছেন সুস্মিতা। এবার অপেক্ষা পাঁজি দেখে দিনক্ষণ ঠিক করার। সেই কাজ অবশ্য ইতিমধ্যেই শুরু করে দিয়েছে পাত্রীপক্ষের পরিবার। চলতি বছরই নভেম্বর কিংবা ডিসেম্বর মাসে রোহমানের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

গত মাসে ভাইয়ের বিয়ে নিয়ে বেজায় ব্যস্ত ছিলেন সুস্মিতা। তখনই গুঞ্জন শোনা গিয়েছিল যে ভাইয়ের বিয়ের পরই নিজের জীবনের বড় সিদ্ধান্তটি নিতে চলেছেন দিদি। তবে মাঝখানে সোশ্যাল মিডিয়ায় রোহমানের বেশ কিছু পোস্ট দেখে সুস্মিতা-অনুরাগীরা একটু বিব্রতই হয়ে পড়েছিলেন। ভেবেছিলেন, বঙ্গতনয়ার এই সম্পর্কও বুঝি আর টিকল না। কিন্তু সমস্ত জল্পনা উড়িয়ে দিয়েছে ভোগ ম্যাগাজিনের এক সাম্প্রতিক প্রতিবেদন।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন