সাতক্ষীরার পি এন হাই স্কুল মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ অনুষ্ঠিত

সাতক্ষীরার পি এন হাই স্কুল মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ অনুষ্ঠিত

সাতক্ষীরার পি এন হাই স্কুল মাঠে উপজেলা নির্বাহী অফিসারদেবাশীষ চৌধুরীর সভাপতিত্বে ব্ঙ্গবন্ধু গোল্ডকাপ ও ব্ঙ্গ মাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ অনুষ্ঠিত হয়েছে।
সাতক্ষীরা উপজেলা পর্যায়ে খেলাতে অংশগ্রহণ করেন সাতক্ষীরার বিভিন্ন উপজেলার সরকারি প্রাইমারি স্কুলের ছোট ছোট সোনামনিরা।
খেলাটি আয়োজন করেন উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিস। খেলাটিতে রেফারীর দায়িত্ব পালন করেন আসাদুর রহমান,সামু চৌধুরী,আবুল আলম ফরহাদ,শেখ হাসানুজ্জামান ও প্রথম নারী রেফারি  সোহানা খাতুন।
২০১ সরকারি  প্রাইমারি স্কুলের খেলাটিতে দুটি দলে বিভক্ত হয় ছেলে ও মেয়ে দলের ফাইনাল খেলায় মাছখোলা প্রাইমারি স্কুলের মুখোমুখি হয় শ্রীরামপুর প্রাইমারি স্কুল। খেলাটি ১-১ এ সীমাবদ্ধ থাকলে ট্রাইবে কারে মাছ খোল ২-০ গোলে এগিয়ে গিয়ে চাম্পিয়ান হয়।
অন্যদিকে ( ছেলে দল) গোবরদাড়ি প্রাইমারি স্কুলের মুখোমুখি হয় মহাদেব নগর সরকারি প্রাইমারি স্কুল। গোবরদাড়ি প্রাইমারি স্কুল ৩-০ গোলে এগিয়ে গিয়ে চাম্পিয়ান হয়।
খেলায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাননীয় জাতীয় সংসদের সদস্য জনাব বীর মুক্তিযোদ্ধা মোস্তাক আহমেদ রবি। তিনি বলেন ব্ঙ্গ বন্ধু ও ব্ঙ্গ মাতা নামে এই খেলার আয়োজন করে তিনি অনেক কৃতজ্ঞ। খেলাটিতে তিনি  অনেক মুগধ হয়ে দেখেছেন ও খুব সুন্দর ভাবে খেলাটি পরিচালনা হয়েছে বলে তিনি জানান। তারপর চাম্পিয়ান ও রানার আপ দলের ক্যাপ্টেনের হাতে তিনি কাপ তুলে দেন।
বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো:আসাদুজ্জামান বাবু(চেয়ারম্যান, উপজেলা পরিষদ সাতক্ষীরা সদর)  মো: রুহুল আমিন ( শিক্ষা অফিসার সাতক্ষীরা)
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন