জেলা স্বেচ্ছাসেবক দলের ইফতার অনুষ্ঠিত

জেলা স্বেচ্ছাসেবক দলের ইফতার অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ জিয়াউর রহমানের ৩৮তম শাহাদত বার্ষিকী ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি, নিঃশর্ত মুক্তি এবং দীর্ঘায়ু কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সাতক্ষীরা কামালনগররস্থ লেক ভিউ ক্যাফে এন্ড রেস্টুরেন্টে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু সোহেল আহমেদ মানিক। প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহবায়ক রাহমাতুল্লাহ পলাশ। বিশেষ অতিথি ছিলেন যুগ্ম আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলী, আব্দুল আলিম চেয়ারম্যান, পৌর বিএনপির সভাপতি হাবিবুর রহমান হবি, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতী, শের আলী, আব্দুস সামাদ, আবু জাহিদ ডাবলু, হাফিজুর রহমান মুকুল, ফরিদা আক্তার বিউটি প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন, প্রভাষক আনারুল ইসলাম ও সাইফুল ইসলাম।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বর্তমানে বাংলাদেশ গণতন্ত্র নেই। যে কারণে বিএনপির চেয়ারম্যান আমাদের মাতা আজ কারারুদ্ধ। মাতাকে কারাগারে রেখে আমরা শান্তিতে থাকতে পারি না। দেশমাতাকে কারাগার থেকে মুক্ত করে দেশে আবারো গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। আর গণতন্ত্র পূনরুদ্ধারে স্বেচ্ছাসেবক দলের নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন